নিজস্ব প্রতিনিধি :- 

 

ছাগলনাইয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও ঘোপাল ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সবচেয়ে জনপ্রিয় নেতা আলমগীর সিদ্দিকী।

বৃহস্পতিবার বিকালে উপজেলার ঘোপাল ইউনিয়নের পুরাতন মুহুরীগঞ্জ বাজার সংলগ্ন মুহুরী কমিউনিটি সেন্টারে ফুলেল শুভেচ্ছা দেন ঘোপাল ইউনিয়ন বিএনপি, ছাত্রদল, যুবদল, শ্রমিকদল স্বেচ্ছাসেবক দলসহ বিএনপির সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী।

 

দীর্ঘ এক যুগ পর ঘোপাল ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করার পরই সাবেক এই সাধারণ সম্পাদককে দলের দুঃসময়ে দলজে সুসংগঠিত এবং শক্তিশালী করায় ফুলেল শুভেচ্ছায় ভাসালেন নেতাকর্মীরা।

 

এসময় উপস্থিত ছিলেন, ঘোপাল ইউনিয়ন বিএনপির আহবায়ক মোঃ মোস্তফা মজুমদার, যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির চৌধুরী, সাইফুল ইসলাম বাদশা,আব্দুর রহিম পাটোয়ারী, জাহাঙ্গীর আলম, লুৎফুল করিম বাবুল, নুরে আলমগীর (এফ আর খান), জামাল উদ্দিন বাবুল, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক জহিরুল হক টিপু, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল হাসান, উপজেলা ছাত্রদলের আহবায়ক নাদিম উদ্দিন, সদস্য সচিব ইব্রাহিম মিয়াজি নয়ন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মোশাররফ হোসেনসহ ইউনিয়ন বিএনপির নেতাকর্মীবৃন্দ।

 

জানাগেছে, ঘোপাল তৃণমূলের জনপ্রিয় এই নেতা নিরপেক্ষভাবে সম্মেলনের মাধ্যমে ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপির কমিটি গঠনকল্পে আহবায়ক কমিটি থেকে নিজেকে সরিয়ে নেন।

 

তিনি গত দুই যুগ ধরে দল ও দলের নেতাকর্মীদের প্রতি তার অকুণ্ঠ ভালোবাসা আন্তরিকতা ও ত্যাগের মাধ্যমে ঘোপাল বিএনপির সবচেয়ে গ্রহনযোগ্য নেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। দীর্ঘ দুই যুগ তার সুদক্ষ নেতৃত্বের ফলে ঘোপাল বিএনপি ও অঙ্গসংগঠন অত্র উপজেলার মধ্যে সবচেয়ে শক্তিশালী ইউনিট হিসেবে পরিচিতি লাভ করে।