ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে ছাগলনাইয়ার ঐতিহ্যবাহী সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন শান্তির বন্ধন’র ৫ম বর্ষ ফূর্তি ও ৬ষ্ঠ বর্ষে পর্দাপন উপলক্ষে এক ঝমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ৫ মে বৃহস্পতিবার সন্ধ্যা ৭.০০ ঘটিকার সময়ে উত্তর কুহুমা উচ্চ দিব্যালয়ে হল রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, নতুন কমিটি গঠন ও কেক কাটার আয়োজন করা হয়। নতুন কমিটিতে দেলোয়ার হোসেন মিলনকে সভাপতি ও ভিপি ইকবাল কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

 

ছাগলনাইয়ার "শান্তির বন্ধন"র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ছাগলনাইয়ার “শান্তির বন্ধন”র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

 

এ সময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র সাধারণ সম্পাদক, ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সহ-সম্পাদক, ডাটালিংক প্রিন্ট মিডিয়ার চেয়ারম্যান সাংবাদিক মোঃ এনায়েত উল্যাহ সোহেল, ছাগলনাইয়া সিটি ডিজিটাল ল্যাব’র পরিচালক মাষ্টার রাজু, পুলিশ অফিসার সাকিব, উত্তর কুহুমা ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক রেজাউল করিম রাজু, বিশিষ্ট ক্রিড়াবিধ সুমন, ইউছুপ, ছাগলনাইয়া ব্লাড ডোনার্স’র সভাপতি জিয়াউল হক বাবলুসহ উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি-সম্পাদকবৃন্দ, সাংবাদিকবৃন্দ, এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গসহ শান্তির বন্ধনের উপদেষ্টামন্ডলীর সদসবৃন্দ, পূর্ণাঙ্গ কমিটির সদস্যবৃন্দ।