নিজস্ব প্রতিনিধি <>

 

ফেনী জেলার ছাগলনাইয়ার পৌরসহ ৫ ইউনিয়ন ছাত্রলীগ কমিটির সভাপতি, সম্পাদক, সহ-সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক’র নাম ঘোষণা করা হয়েছে।

২৮ মার্চ রাত সাড়ে ৯টায় ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক’র স্বাক্ষরিত দলীয় প্যাডে এ লিখিতভাবে এই নামগুলো ঘোষনা করা হয়।

 

ছাগলনাইয়া পৌর ছাত্রলীগ কমিটিতে আগামী ০১ বছরের জন্য সভাপতি হিসেবে দায়িত্ব পায় মোঃ গালিব হোসেন রাপি, সম্পাদক হিসেবে দায়িত্ব পায় সাদমান মুনতাসির ফাহিদ, সহ-সভাপতি পদে ইমাম হোসেন মজুমদার ছাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ সুহায়েব খান সাকিব

 

৮নং রাধানগর ইউনয়ন ছাত্রলীগের কমিটিতে আগামী ০১ বছরের জন্য সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয় এমরান হোসেন রিয়াদ কে, সম্পাদক হিসেবে দায়িত্ব পায় মোঃ আসাদ্দুজ্জামান, সহ-সভাপতি পদে নির্বাচিত সাইদ নওসাদ পারশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পান জিয়া উদ্দিন রিজন।

 

৬নং পাঠাননগর ইউনয়ন ছাত্রলীগের কমিটিতে আগামী ০১ বছরের জন্য সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয় কাজী মহিন উদ্দিন কে, সম্পাদক হিসেবে দায়িত্ব পান রেজাউল করিম রাজু, সহ-সভাপতি পদে নির্বাচিত হন আবদুল্লাহ আল মোবারক, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পায় কাওসার আহমেদ সৈকত।

 

৫নং মহামায়া ইউনয়ন ছাত্রলীগের কমিটিতে আগামী ০১ বছরের জন্য সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয় এমরান হোসেন হৃদয় কে, সম্পাদক হিসেবে দায়িত্ব পান মইনুল করিম মজুমদার অনিক, সহ-সভাপতি পদে নির্বাচিত হন মোঃ নাছির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পায় মাসুদ হোসেন।

 

৯নং শুভপুর ইউনয়ন ছাত্রলীগের কমিটিতে আগামী ০১ বছরের জন্য সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয় রাকিব উদ্দিন ভূঁঞা তপু কে, সম্পাদক হিসেবে দায়িত্ব পান আবদুল্লাহ আল মহসিন, সহ-সভাপতি পদে নির্বাচিত হয় আরাফাত হোসেন সিকদার ফাহাদ, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পায় মোস্তাফিজুর রহমান শাহিন।

 

১০নং ঘোপাল ইউনয়ন ছাত্রলীগের কমিটিতে আগামী ০১ বছরের জন্য সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয় তানভির হোসেন ভূঁঞা কে, সম্পাদক হিসেবে দায়িত্ব পান ফাহিমুল ইসলাম রিমু, সহ-সভাপতি পদে নির্বাচিত হয় নজরুল ইসলাম জাবেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পায় সৈকত হোসেন ইমন।