সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা করে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা দিয়ে কারাগারে নিক্ষেপের প্রতিবাদে ছাগলনাইয়ায় প্রেস ক্লাবের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

১৯  মে বুধবার সকাল সাড়ে ১০টায় ছাগলনাইয়া জিরো পয়েন্ট আল্লাহ মুরালের সামনে দৈনিক প্রথম আলো সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা করে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা দিয়ে কারাগারে নিক্ষেপের প্রতিবাদে ছাগলনাইয়ায় প্রেস ক্লাবের সাংবাদিকরা মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

 

এসময় বক্তব্য রাখেন, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ শেখ কামাল , সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ মোস্তফা, সাবেক সভাপতি আবুল হাসান, সাবেক সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিন, বর্তমান ক্লাবের সহ সভাপতি মোঃ শাহ আলম ও মোঃ মাসুম বিল্লাহ ভূঁইয়া,যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আলম নিলু, দপ্তর সম্পাদক ও টাইমস বাংলা নিউজের সম্পাদক মোঃ এনায়েত উল্যাহ সোহেল, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন, ক্রিড়া সম্পাদক আবদুল হান্নান ভূঁঞা( সোহেল), প্রচার সম্পাদক যতিন্দ্র সুত্রধর, কার্যকরী সদস্য শাহ জিয়াউল হক রুবেল, নিজাম উদ্দিন মজুমদার সজিব, কফিল উদ্দিন ও মাজহারুল ইসলাম ভূঁইয়া, শেফাল নাথ প্রমুখ।

সাংবাদিক রোজিনা ইসলাম'র মুক্তির দাবীতে ছাগলনাইয়া প্রেস ক্লাব'র মানববন্ধন

সাংবাদিক রোজিনা ইসলাম’র মুক্তির দাবীতে ছাগলনাইয়া প্রেস ক্লাব’র মানববন্ধন

উল্লেখ্য রোজিনা ইসলাম পেশাগত দায়িত্ব পালনের জন্য সোমবার বেলা সাড়ে তিনটার দিকে সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে যান। তাঁকে সেখানে একটি কক্ষে আটকে রাখা হয় এবং তাঁর মুঠোফোন কেড়ে নেওয়া হয়। একপর্যায়ে সেখানে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে পুলিশ ডেকে মিথ্যা মামলা দিয়ে সাংবাদিক রোজিনা ইসলামকে কারাগারে নিক্ষেপ করা হয়।

 

ঐ দিন রাত সাড়ে ৮ ঘটিকায় তাকে শাহবাগ থানায় নিয়ে যাওয়া হয়। ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাংবাদিকরা অনতিবিলম্বে দৈনিক প্রথম আলো এর সাংবাদিক রোজিনা ইসলামসহ সকল বন্ধি সাংবাদিকের নিঃশর্ত মুক্তি দাবী করেছেন।