ছাগলনাইয়ায় মধ্যম মটুয়া দিবারাত্রি মিনি ফুটবল টূর্ণামেন্ট-২৩ শুভ উদ্বোধন

ফেনীর ছাগলনাইয়া পৌরসভায় মধ‍্যম মটুয়া দিবারাত্রী মিনি ফুটবল টূর্ণামেন্ট-২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে। ১৩ জানুয়ারী শুক্রবার সন্ধ‍্যার পরে মধ‍্যম মটুয়া মাঠে এই টূর্ণামেন্টের আয়োজন করা হয়।

 

টূর্ণামেন্ট উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন ঘোষণা করেন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

 

৮নং মটুয়া ওয়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম’র সভাপতিত্ব ও ছাগলনাইয়া পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ ননীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ সুদ্বীপ রায় পলাশ, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আবদুল বার চৌধুরী শিমুল, ছাগলনাইয়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সমাজ সেবক ও আমেরিকান প্রবাসী মোহাম্মদ নবী, বিশিষ্ট ব‍্যবসায়ী ও সমাজ সেবক কফিল উদ্দিন, ৮নং মটুয়া ওয়াড আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ জিন্নাহ।

 

 

মধ্যম মটুয়া দিবারাত্রি মিনি ফুটবল টুর্নামেন্ট ২০২৩ অনুষ্ঠানে প্রধান অতিথি ছাগলনাইয়া মাটি ও মানুষের নেতা ফেনী ১ আসনের আগামী নৌকার মাঝি ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা মেজবাউল হায়দার চৌধুরী সোহেল মহোদয় বিশেষ অতিথি জনাব সুদীপ রায় অফিসার ইনচার্জ ছাগলনাইয়া থানা বিশেষ অতিথি আব্দুল বাকী শিমুল চৌধুরী উপস্থিত ছিলেন জসিম উদ্দিন ভাই ও ছাগলনাইয়া ৮ নং ওয়ার্ড মান্যগণ্য ব্যক্তি মহোদয়