বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে’র জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপনে ফেনী পৌরসভা’র নব নির্বাচিত মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী’র উদ্যোগে ফেনীতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হলেও অবশেষে প্রোগ্রামটি স্থগিত ঘোষণা করেন পৌর মেয়র নিজেই।

আগামী ৩১ শে (মার্চ) ফেনী পাইলট হাই স্কুল মাঠে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানান গত ১৯ই মার্চ নিজের ফেজবুক আইডি থেকেই। উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো ফেনী জেলা আওয়ামীলীগে’র সাধারণ সম্পাদক এমপি নিজাম উদ্দিন হাজারী’র।

২৩শে মার্চ মঙ্গলবার ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম আইডি থেকে জানান,  “সারাদেশের-ন্যায় ফেনীতেও করোনার প্রকোপ বাড়তে থাকায়, ফেনীর আপামর জনসাধারনের বৃহৎ স্বার্থে, আমাদের অভিভাবক জননেতা জনাব নিজাম উদ্দিন হাজারী এমপির পরামর্শে, আগামী ৩১শে মার্চ পাইলট হাই স্কুল মাঠের সাংস্কৃতিক অনুষ্ঠান অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করা হলো!

এছাড়া তিনি জানান, “সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে যেকোনো সুবিধাজনক সময়ে আমরা আবারো অনুষ্ঠানটি আয়োজনের দিকে অগ্রসর হবো।”
সবশেষে তিনি ফেনীর সর্বস্তরের জনগণের প্রতি আহবান জানিয়ে বলেন, ‘সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন এবং অবশ্যই, অবশ্যই স্বাস্থবিধি মেনে চলুন।’

সাংস্কৃতিক অনুষ্ঠান টিতে উপস্থিত থাকার কথা ছিলো সঙ্গীত প্রেমীদের প্রধান আকর্ষণ নগর বাউল জেমস,  তরুণ-তরুণীদের পছন্দের অভিনেতা ও গায়ক তাহসান খানসহ চিত্রনায়ক ফেরদৌস, ওমর সানী, চিত্রনায়িকা পূর্নিমা, মৌসুমী এবং জনপ্রিয় টিভি সিরিয়াল ব্যাচেলর পয়েন্ট এর পলাশ, তৌসিফ, মিশু সাব্বির,  ও মারজুক রাসেল ।

 

টিবিএন/ আইএইচএস