ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ৮নং রাধানগর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক (২০০৬-২০০৮) প্রবাসী রুবেল। তিনি দীর্ঘদিন যাবত ইউরোপে বসবাস করে আসছেন। ছুটিতে বাড়ীতে আসার পর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সোহেল চৌধুরী’র সাথে দেখা করার ইচ্ছে প্রকাশ করতে চেয়ারম্যান রুবেল কে তার বাড়ীতে জুম্মার নামাজে সময়ে যাওয়ার জন্য বলেন। তৃণমূল নেতা ও সাবেক নেতা বর্তমান প্রবাসীদের মুল্যায়ন করায় দলীয় নেতারা সোহেল চৌধুরী’র প্রশংসা করেন।

ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরী'র সাথে প্রবাসী যুবলীগের সাবেক নেতার সৌজন্য সাক্ষাৎ

ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরী’র সাথে প্রবাসী যুবলীগের সাবেক নেতার সৌজন্য সাক্ষাৎ

২৮ অক্টোবর শুক্রবার দুপুর ২টায় ছাগলনাইয়ার পাঠাননগর ই্উনিয়নের পূর্ব শিলুযা চৌধুরী বাড়ীতে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল’র বড় বিশিষ্ট কাস্টার্স অফিসার রেজ্জাকুল হায়দার চৌধুরী আলমগীর, মেঝো ভাই ও পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, সাবেক কাউন্সিলর কামাল উদ্দিন পাটোয়ারী খোকন, বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সহ-সম্পাদক সাংবাদিক মোঃ এনায়েত উল্যাহ সোহেল, সাংবাদিক মোঃ আবুল হাসান প্রমুখ।

 

এ সময় ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল’র প্রবাসীদের খোঁজখবর নেন।