ফেনীর ফুলগাজী উপজেলার ৬টি ইউনিয়নে বাক-প্রতিবন্ধী, পঙ্গু, বিধবা, অসহায় ও দুঃস্থ ৬০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

 

অদ্য ৩০এপ্রিল রোজ শুক্রবার সৌদিআরবস্থ ফেনী প্রবাসী ফোরাম’র উদ্দ্যোগে রমজানের ইফতার/ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। দিনব্যাপী উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের সংগঠনের প্রতিনিধিবৃন্দ, ইউনিয়ন প্রতিনিধিদের সহযোগীতায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় সামাজিক দূরুত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে সংগঠনের সদস্যবৃন্দ আর্ন্তরিকতার মধ্য দিয়ে এ কাজ সম্পাদন  করেন।

 

এসময় আনন্দপুর, জিএমহাট, মুন্সীরহাট, দরবারপুর, আমজাদহাট ও ফুলগাজী সদর ইউনিয়নের প্রতিনিধি হাতে হস্তান্তর করেন সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় সৌদিআরবস্থ ফেনী প্রবাসী ফোরামের পক্ষ থেকে প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ফোরামের সহ-সভাপতি জহির উদ্দিন মনির, অর্থ-সম্পাদক আবদুল বাতেন, সদস্য রক্তদান ফারুক, জেলা সমন্বয়ক ইমাম উদ্দিন শাওন, ফুলগাজী উপজেলা সমন্বয়ক সাংবাদিক এস এ মামুন, দরবারপুর প্রতিনিধি সাইদ হোসেন সাহেদ ও এবং আনন্দপুর প্রতিনিধি শাহআলম হিমেল প্রমুখ ৷

 

উক্ত সংগঠনের ফেনী জেলা সমন্বয়কারী ইমাম উদ্দিন শাওন টাইমস বাংলা নিউজ কে জানান, আমরা প্রতি বছর রমযান মাসের আগে এই কার্যক্রম পালন করে থাকি অথ্যাৎ খাদ্য সামগ্রী বিতরণ করে ফেনী জেলা ব্যাপী। তারই ধারাবাহিকভাবে এই বছর সৌদিআরবস্থ ফেনী প্রবাসী ফোরামের সদস্যদের সহযোগীতায় এই খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছি। এ বছর  আমাদের খাদ্য সামগ্রীতে রয়েছে চাউল ১০কেজি, আলু ৩কেজি, ছোলা ২ কেজি, বুটের ডাল ১ কেজি, মুড়ি ১ কেজি, চিড়া ১ কেজি, তৈল ১লিটার ফ্যামিলি, চিনি ১ কেজি, পেয়াজ ২কেজি, খেজুর আধাকেজি, সেমাই বাংলা ২ প্যাকেট, লাচ্ছা সেমাই ২ প্যাকেট, লবন ১ কেজি, কনডেন্স শিল্ক ১টা।