ফেনীর ছাগলনাইয়ার ৮নং রাধানগর ইউনিয়নের  হত দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত প্রকল্প থেকে ১০ টাকা মূল্যে চাউল বিতরণ করা হয়।

 

১৩ সেপ্টম্বর সোমবার সকাল ৯টায় থেকে বিকেল ৪টা পর্যন্ত জঙ্গলমিয়া বাজারে রাধানগর ইউনিয়ন ডিলার অফিসে এই চাউল বিতরণ করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা বন বিভাগের তদারকি কর্মকর্তা আনোয়ার হোসেন, ৮নং রাধানগর ইউনিয়নের ডিলার ও ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কাজী রাশেদুন্নবী রাশেদ, সাংবাদিক মোঃ এনায়েত উল্যাহ সোহেল প্রমুখ।

 

এ সময় ৭৬জন কে ১০ টাকা মূল্যের ৩০কেজি চাউল বিতরণ করা হয়।

 

এ সময় টাইমস বাংলা নিউজকে ৮নং রাধানগর ইউনিয়নের ডিলার ও ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কাজী রাশেদুন্নবী রাশেদ জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ব্যক্তিগত পক্ষ থেকে দেশের হতদরিদ্রদের মাঝে ১০ টাকা মূল্যের চাউল বিতরণ কর্মসূচী গ্রহণ করেন। উক্ত কর্মসূচী গত ২০১৫সাল থেকে অদ্যবধি পর্যন্ত চলমান রয়েছে। আমি আজকে ৭৬জনকে এই চাউল বিতরণ করেছি। উক্ত কর্মসূচী আজকে থেকে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত প্রতি সাপ্তাহে সোমবার, মঙ্গলবার ও বুধবার চলবে। এই সুযোগ পাবে ৮নং রাধানগর ইউনিয়নের ১৯০টি হতদরিদ্র পরিবার।

 

মাননীয় প্রধানমন্ত্রীর উক্ত প্রকল্পের কারণে দেশের নিম্ন ও  নিম্নমধ্যবৃত্ত মানুষের হাসি  ফুটেছে। আমি ব্যক্তিগত পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।