ছাগলনাইয়ায় উপজেলা ব্যাপী দৃষ্টি ও শারিরিক প্রতিবন্ধীসহ বয়স্কদের মাঝে চট্টগ্রাম কোস্টাল ক্যারিয়ারস লিমিটেড’র চেয়ারম্যান, ছাগলনাইয় উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, ৫নং মহামায়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সফল সভাপতি, চাঁদগাজী হাইস্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদ’র বিদ্যাৎসাহী সদস্য, বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র উপদেষ্টা, টাইমস বাংলা নিউজ’র প্রধান উপদেষ্টা, মহামায়া কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব শ্রদ্ধেয় আহমেদ মাহী রাসেল ভাইয়ের ব্যক্তিগত পক্ষ থেকে  হুইল চেয়ার ও দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে স্মাট সাদাছড়ি বিতরণ করেছেন। 

 

১০ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় চাঁদগাজী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ হুইল চেয়ার ও স্মাট সাদাছড়ি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

  যে জীবন অপরের জন্য না, সেটি কোন জীবন না ” এবং “মানবতা জেগে উঠুক, বিবেকের তাড়নায় ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে আয়োজিত অনুষ্ঠানে ছাগলনাইয়ায় উপজেলা ব্যাপী দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ৪টি স্মাট সাদাছড়ি এবং শারিরিক প্রতিবন্ধী ও বয়স্কদের মাঝে ৬০টি হুইল চেয়ার বিতরণ করা হয়।

 

ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুন্সী তাজুল ইসলাম মামুন’র সঞ্চালনায় ও ৫নং মহামায়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহামায়া ইউপি চেয়ারম্যান শাহজাহান মিনু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌমিদা দাশ।

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ  শহীদুল ইসলাম, ছাগলনাইয়া পৌর প্যানেল মেয়র কাজী নুরুল আলম,  ছাগলনাইয়া হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার রনি, নোটারী ক্লাব’র সদস্য সবুজ।

 

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেরা ছাত্রলীগের সভাপতি মুন্সী মোর্শেদ আলম, মহামায়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হৃদয়, সাধারণ সম্পাদক অনিক, বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ এনায়েত উল্যাহ সোহেলসহ ফেনী জেলার কর্মরত সাংবাদিকবৃন্দ।

 

অনুষ্ঠানের পৃষ্টপোষক হিসেবে স্বাগত বক্তব্য দেন, মানবিক, সামাজিক ও রাজনীতিবীদ আহমেদ মাহী রাসেল।

 

এছাড়াও ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ২টি ও ছাগলনাইয়া থানাকে ১টি হুইল চেয়ার প্রদান করা হয়।

 

অনুষ্ঠানের যাবতীয় শৃংখলা ও রোগীদের সহযোগীতার জন্য স্বেচ্ছায় কর্মরত ছিলেন, বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র সদস্যরা।