ফেনীর ছাগলনাইয়ায় অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।রবিবার (৮ জানুয়ারী) দুপুরে উপজেলার মহামায়া ইউনিয়নের পূর্ব দেবপুর এলাকায় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আহমেদ মাহী রাসেলের নিজস্ব উদ্যোগে ছয়শ অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মহামায়া ইউনিয়ন চেয়ারম্যান শাহাজাহান মিনু,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কাজী সামিউল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি তাজুল ইসলাম মামুন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবুল কালাম,উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সি মোর্শেদ আলম, সাধারণ সম্পাদক মীরজা ইমাম হোসন, কবি ওবায়েদ মজুমদার, সহ প্রমূখ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আহমেদ মাহী রাসেল বলেন, কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্ট বেড়ে গিয়েছে। এজন্য হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। কারণ আমি একই এলাকার সন্তান। সেই দায়বদ্ধতার জায়গা থেকে কিছু করার চেষ্টা করছি৷

তিনি আরো বলেন, সবাই যদি নিজ নিজ জায়গা থেকে একটু ভুৃমিকা রাখে তাহলে এ মানুষগুলোর কষ্ট অনেকটা লাঘব হবে। তাই সকলকে সাধ্যমত এগিয়ে আসার অনুরোধ জানান তিনি।