ফেনীর ছাগলনাইয়ায় পোর্টল্যান্ড গ্রুপের চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামীলীগের সদস্য মিজানুর রহমান মজুমদারের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ১৩ জানুয়ারী শুক্রবার বিকের ৩টায় রৌশন ফকির মাজারে সামনে এই বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

 

পরে মহামায়ার গোচ্ছ গ্রামের ৪০ টি অসহায় পরিবারের মাঝেও শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ৫নং মহামায়া ইউপি চেয়ারম্যান ও মহামায়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ জাহান মিনু, সাবেক চেয়ারম্যান ও মহামায়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গরীবশাহ হোসেন বাদশা চৌধুরী, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুন্সী তাজুল ইসলাম মামুন, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন পাটোয়ারী, মহামায়ার সকল ইউপি সদস্যসহ উপজেলার অন্যান্য চেয়ারম্যানবৃন্দের প্রতিনিধি বৃন্দ।

এ সময় আগতদের মাঝে কম্বল গুলো তুলে দেন, পোর্টল্যান্ড গ্রুপের চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামীলীগের সদস্য মিজানুর রহমান মজুমদার। এ সময় তিনি বলেন,  আগামীতে আরো বড় আরো বড় আসরে এই শীতবস্ত্র বিতরণ করা হবে। উপস্থিত সবাইকে অনুরোধ করেন, আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে নৌকা ভোট দিতে এবং ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সাংবাদিক নিজাম উদ্দিন হাজারীর জন্য দোয়া চেয়েছেন।