রাজশাহী প্রতিনিধি:

 

শিক্ষা দিবস উপলক্ষে দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

”শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহী জেলা ছাত্রলীগের দিকনির্দেশনায় ১৭ সেপ্টেম্বর শিক্ষা দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করা হয়।

১৭ সেপ্টেম্বর শনিবার দূর্গাপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে শিক্ষা দিবস উপলক্ষে এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। শিক্ষা উপকরণ বিতরণ কালে উপস্থিত ছিলেন দুর্গাপুর পুঠিয়া গণমানুষের নেতা স্থানীয় সংসদ সদস্য স্বাস্থ্য ও পরিবারকল্যাণ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান এর প্রতিনিধি দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য দুর্গাপুর মহাবিদ্যালয়ের প্রভাষক আমিনুল হক টুলু।

 

এ সময় উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান, সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপন, দুর্গাপুর পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ সহ উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা বিতরণ উপকরণ বিতরণ এর জন্য দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দকে সাধুবাদ জানিয়েছে আওয়ামী লীগ, যুবলীগ ও সেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ সহ আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও শুশীল সমাজের জনপ্রতিনিধিবৃন্দ।