ফেনীর ছাগলনাইয়া বাজারের নিউ মার্কট ব্যবসায়ী কমিটির দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন হয়েছে ২৫ জানুয়ারী মঙ্গলবার।
নির্বাচনে গুরুত্বপূর্ণ ৪ পদে নির্বাচন সম্পন্ন হয়েছে, এতে সভাপতি পদে প্রর্থী ছিলেন দুইজন, একজন হলেন হাসিনা জুয়েলার্সের মালিক আবদুর রহমান মিজান ৩৪ ভোট পেয়ে তিনি  সভাপতি নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিউ আপন জুয়েলার্সের মালিক নুরুল আলম মজুমদার পেয়েছে ২১ ভোট।
সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন দুইজন একজন মতিন ব্রাদার্স এর আবদুল মতিন তিনি ৩১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এশিয়া গ্যালারীর মালিক মোঃ মুছা আহমেদ পাটোয়ারী পেয়েছেন ২৫ ভোট।
সহ সভাপতি পদে নির্বাচন করেছেন দুইজন মা মনী শাড়ী বিতানের মালিক জাফর আহমেদ ৪৭ ভোট পেয়ে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুমি সুজের মালিক মোশাররফ হোসেন পেয়েছেন ৯ ভোট।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন দুইজন একজন ফ্যাশন ওয়ার্ল্ডের মালিক রিমুল মজুমদার তিনি ৪০ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিয়াজি গার্মেন্টসর মালিক জয়নাল আবেদিন মিয়াজি পেয়েছেন ১৬ ভোট।
নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ছিলেন নুরুল আমিন চৌধুরী, সহকারী হিসেবে দায়িত্বে ছিলেন সাইফুল ইসলাম টিটু। তাদের সার্বিক সহযোগিতায় ছিলেন ইকবাল হোসেন এবং মিয়া মামা।
মার্কেটের মোট ভোটার সংখ্যা হলেন ৫৭ জন তার মাঝে ভোট কাষ্ট হয়েছে ৫৬ এবং বাতিল ভোট একটা। নির্বাচন পরিদর্শন করেন ছাগলনাইয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদার এবং ছাগলনাইয়া শপিং মল মালিক সমিতির আহবায়ক আলম পাটোয়ারী এবং নিউ মার্কেটের মালিক শাহাদাত হোসেন ভুঁইয়া।
নির্বাচন বিকেল ৩ টা থেকে শুরু হয় এবং শেষ হয় বিকেল ৫টায় সুন্দর ও মনোরম পরিবেশে নির্বাচনটি অনুষ্ঠিত হয়।