পৃথিবীতে কম সংখ্যক মানুষই আসেন, তাদের চারপাশের সবকিছুকে আলোকিত করার জন্য। তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে। সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেঁধে রাখেন আশেপাশের মানুষগুলোকে। পঙ্কিলতা যাদেরকে কখনো স্পর্শ করেনা। মন হয়না কখনো কলুষিত। নিষ্পাপতাই যাদের প্রধান শক্তি – ঠিক সেরকম একজন মানুষ সাবেক ছাত্র নেতা জামাল উদ্দিন।

Farewell reception for the transfer of Secretary Jamal of Radha Nagar in Chagalnaya

ছাগলনাইয়া’র রাধানগরের সচিব জামাল’র বদলী জনিত বিদায় সংবর্ধনা

রবিবার (৩০ অক্টোবর ২০২২) এই মানবিক, মেধাবী ও বিচক্ষণ সচিব জামাল উদ্দিন বদলী জনিত বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। তিনি ২০২০ সাল থেকে ছাগলনাইয়া উপজেলার ৮নং রাধানগর ইউনিয়নে সচিব হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি বর্তমান সরকারের ডিজিটাল ইউপি প্রদানে অসামন্য অবদান রাখেন। যার ফলে ইউনিয়নবাসী হয়রানীমুক্ত ভাবে তাদের কাজগুলো দ্রুত পেয়ে থাকেন।

ছাগলনাইয়া'র রাধানগরের সচিব জামাল'র বদলী জনিত বিদায় সংবর্ধনা

ছাগলনাইয়া’র রাধানগরের সচিব জামাল’র বদলী জনিত বিদায় সংবর্ধনা

বর্তমানে তিনি ছাগলনাইয়ার রাধানগর ইউনিয়ন থেকে বদলী হয়ে সোনাগাজীর নবাবপুর ইউনিয়ন পরিষদে যোগদান করেন।

ছাগলনাইয়া'র রাধানগরের সচিব জামাল'র বদলী জনিত বিদায় সংবর্ধনা

ছাগলনাইয়া’র রাধানগরের সচিব জামাল’র বদলী জনিত বিদায় সংবর্ধনা

বিদায় সংবর্ধনায় রাধানগর ইউনিয়ন ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের পাশাপাশি ইউনিয়নবাসী বিদায় সচিব জামাল ভাইকে ফুলেল শুভেচ্ছা, ক্র্যাস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন। তার এই বদলী জনিত বিদায়ে শুভাকাঙ্গি ও ইউনিয়ন বাসীর হৃদয়ে রক্তক্ষরণ হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, রাধানগর ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান মোশারফ হোসেন মজুমদার, সকল ইউপি সদস্যবৃন্দ, বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সহ-সম্পাদক সাংবাদিক মোঃ এনায়েত উল্যাহ সোহেল, ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও রাধানগর ইউনিয়ন কাজী রাশেদুন্নবী রাশেদ, ছাত্রলীগ নেতা সজিব, জামাল উদ্দিন, উদ্যেক্তা সাদ্দাম হোসেন, রাজিয়া, মানিকসহ রাধানগর ইউনিয়নের গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

 

অত্র ইউনিয়নের নতুন সচিব হিসেবে দায়িত্ব বুঝে নিয়েছেন ফেনী জেলা সচিব কমিটির সভাপতি বেলায়েত হোসেন। দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।