পরশুরামে থেকে অপহৃত স্কুল ছাত্রী(১৬) কে দুইদিন পর কুষ্টিয়ার কুমারখালি থেকে উদ্ধার করেছে পরশুরাম থানা পুলিশ । ২৮ মে শুক্রবার দুপুরে কুষ্টিয়া ডিবি পুলিশের সহয়তায় কুমারখালিতে অভিযান চালিয়ে ছাত্রীকে উদ্ধার করা হয়।
এ ঘটনায় অভিযুক্ত আরমান বিশ্বাস(২১) নামের একজনকে আটক করেছে পুলিশ।
পুলিশ সূত্র জানায়,পরশুরামের স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে মোবাইলে সম্পর্ক গড়ে উঠে আরমান বিশ্বাস(২১)। আরমান বিশ্বাস কুষ্টিয়ার জেলার কুমারখালির মোঃ আক্কাছ বিশ্বাস এর ছেলে।
মামলার বিবরণে জানা যায়,অভিযুক্ত আরমান বিশ্বাস ওই স্কুল ছাত্রী’কে পুশলিয়ে গত ২৭ মে(বৃহস্পতিবার) বিকালে পরশুরাম থেকে অপহরণ করে নিয়ে যায়।
এদিকে অভিভাবকরা স্কুল ছাত্রী’কে বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে তার বাবা বাদী হয়ে মেয়ের সন্ধান চেয়ে পরশুরাম মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করে।
ফেনীর অপহরণকৃত স্কুলছাত্রী কুষ্টিয়ায় থেকে উদ্ধার, আটক- ১

ফেনীর অপহরণকৃত স্কুলছাত্রী কুষ্টিয়ায় থেকে উদ্ধার, আটক- ১

গত শুক্রবার দুপুরে পুলিশ প্রযুক্তির সহায়তায় আরমান বিশ্বাসের অবস্থান নিশ্চিত হয়ে কুষ্টিয়া ডিবি পুলিশের সহয়তায় তার বাড়িতে অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে এবং অভিযুক্ত আরমান বিশ্বাসকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরমান বিশ্বাস পুলিশের কাছে ঘটনার দায় স্বীকার করেছে।
পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ খালেদ হোসেন জানান, ছাত্রীর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ এ পরশুরাম থানায় একটি মামলা দায়ের করেছেন।