নিজস্ব প্রতিনিধি :-

ফেনীর ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নের বেশ কয়েকটি মসজিদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বীর মুক্তিযুদ্ধা দেলোয়ার হোসেন (দুলাল মেম্বার) এর সুযোগ্য সন্তান শাখাওয়াত হোসেন মজুমদার দিদার’র ব্যক্তিগত উদ্যোগে দোয়া ও মোনাজাত এর আয়োজন করা হয়।

শুক্রবার (১৯ মার্চ) বাদ জুম্মায় আমজাদহাট ইউনিয়নের বেশ কয়েকটি মসজিদে দোয়া ও মোনাজাত’র আয়োজন করে এই আওয়ামী নেতা। মোনাজাতে ১৫ আগস্টের কালোরাতে শাহাদাৎ বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের অন্যান্য সদস্যদের রুহ এর আত্মার মাগফেরাত কামনা করেন।

একই সাথে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে ও ১৯৫২ সালের ভাষা আন্দোলনসহ বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে শহীদ হওয়া সকল দেশ প্রেমিকের আত্মার শান্তি কামনা করা হয়।

একই সময় ফেনী-২ আসনের সাংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এবং তার পরিবারের পরিপূর্ণ সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

এছাড়া দেশের শান্তি ও সমৃদ্ধি, জনগণের কল্যাণ এবং বিশ্বের মুসলিম উম্মাহর বৃহত্তর ঐক্য কামনা করে বিশেষ দোয়া করেন মসজিদ ইমাম সাহেবগণ। করোনা ভাইরাসে আক্রান্তদের আশু আরোগ্য এবং বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতি এ ভাইরাস থেকে বিশ্বের সকলকে নিরাপদ রাখতে মহান আল্লাহর রহমত কামনা করা হয়।

উক্ত দোয়া মাহফিলে আমজাদহাট ইউনিয়ন সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

 

টিবিএন/ আইএইচএস