গাজী মোহাম্মদ হানিফ (সোনাগাজী) ফেনী প্রতিনিধি :- 

 

কোভিড-১৯ মোকাবেলায় অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ৪মে বিকেল ৪টায় সোনাগাজী পৌর শহরের জিরো পয়েন্টে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন এর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন- ফেনী জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির, বগাদানা ইউপি চেয়ারম্যান কখম ইসহাক খোকন, চরছান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ফারুক হোসেন।

আরো উপস্থিত ছিলেন- পৌর আওয়ামীলীগ সভাপতি ইমাম উদ্দিন সেলিম পাটোয়ারী, সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল, মতিগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম রবিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন চৌধুরী, মহিলা আওয়ামীলীগ সভাপতি জোবেদা নাহার মিলি, সাধারণ সম্পাদক খোদেজা খানম শাহীন গনি, আমিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মফিজুর রহমান ভূঞা, সদর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এবি ছিদ্দিক দুলাল, পৌর কাউন্সিলর নুরনবী লিটন, পৌর যুবলীগ সভাপতি নাছির উদ্দিন অপু, যুবলীগ নেতা শিমুল মোমিন, সাবেক ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন জুয়েল সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আওয়ামীলীগের প্রয়াত নেতাদের স্মরণে কোরআন খতম ও মহামারী করোনা ভাইরাস থেকে সকলের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

পরে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে দুঃস্থ ও অসহায় ৪শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন ও উপস্থিত আওয়ামীলীগ নেতৃবৃন্দ।