আবদুল মান্নান, পরশুরাম প্রতিনিধি: পরশুরামের মির্জানগর ইউনিয়নের পশ্চিম সাহেব নগরে সম্প্রতি ভয়াবহ অগ্নিকাণ্ডে সহায় সম্বলহীন ক্ষতিগ্রস্ত আলমের পাশে দাঁড়ালেন ‘আমাদের মির্জানগর’ ফেইসবুক গ্রুপ।

জানা যায়, গত ২৪ এপ্রিল(শনিবার) দুপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রয়োজনীয় আসবাবপত্র,মোটরসাইকেল সহ মাথা গোঁজার ঠাঁই বসতঘরটি ও হারিয়ে সর্বশান্ত হয়ে যায় পশ্চিম সাহেব নগরের হাজী বাদশা মিয়া বাড়ীর বড় মুসলিম মিয়ার ছেলে মোঃ আকরাম আলম।

সর্বশান্ত এই আকরাম আলম’কে মাথা গোঁজার ঠাঁইটুকু করে দিতে পূর্বের সমাপ্ত করা উল্লেখযোগ্য সবকটি ইভেন্ট এর ন্যায় “আমদের মির্জানগর” ফেইসবুক গ্রুপের মাধ্যমে অর্থ সংগ্রহের কার্যক্রম হাতে নেন গ্রুপের এডমিন প্যানেলের সদস্যরা।

সেই ধারাবাহিকতায় মাত্র ২৯ঘন্টার ব্যবধানে আকরাম আলম’র জন্য ফেইসবুক গ্রুপের মাধ্যমে সংগ্রহ করা হয় নগদ ৫০,০০০(পঞ্চাশ হাজার) টাকা। সংগৃহীত নগদ টাকা ২৮ এপ্রিল(বুধবার) স্থানীয় ইউপি সদস্য, “আমাদের মির্জানগর” ফেইসবুক গ্রুপের সদস্য ও স্থানীয় কয়েকজন গন্যমাণ্য ব্যক্তির উপস্থিততে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত আকরাম আলম’র হাতে তুলে দেওয়া হয়।

“আমাদের মির্জানগর” ফেইসবুক গ্রুপ যেভাবে সবার সহযোগিতায় সময়োপযোগী কার্যক্রমের মাধ্যমে এগিয়ে যাচ্ছে এই ধারা অব্যাহত রাখতে সকল শ্রেণির মানুষকে দল,মত,ধর্ম,বর্ন ব্যতিরেকে একসাথে কাজ করার আহবান জানান গ্রুপের সম্মানিত এডমিন প্যানেল’র সদস্যরা।


ইতিমধ্যে ইউনিয়ন ভিত্তিক সময়োপযোগী ও জনবান্ধন বেশকিছু কার্যক্রমের মাধ্যমে গ্রুপ’টি ব্যাপক পরিচিত লাভ করেছে। সম্পূর্ণ অরাজনৈতিক গ্রুপ হিসাবে আত্মপ্রকাশ করে সকল শ্রেণির মানুষের ভালোবাসা নিয়ে ব্যাপক সুনামও অর্জন করেছে ফেইসবুক গ্রুপ’টি। আর এই ধরা অব্যহত রাখতে গ্রুপের সদস্য তথা সকল শ্রণি,পেশার মানুষের সহযোগিতা কামনা করছেন এডমিন প্যানেল এর সদস্যরা।

গ্রুপের এডমিন প্যানেল’র সদস্যরা জানান, “আমাদের মির্জানগর” ফেইসবুক গ্রুপটি প্রতিষ্ঠার পর থেকে শুরু করে ইতিমধ্যে আমরা ৬ লক্ষ ৭৪ হাজার ৭শ ছয় টাকার মোট ৮টি ইভেন্ট শেষ

করেছি। এছাড়া অসহায় ইউছুফ এর জন্য আরও একটি ইভেন্ট চলমান আছে। সেখানে ইতিমধ্যে আমরা ৩৭হাজার টাকা সংগ্রহ করতে সক্ষম হয়েছি। ইনশাআল্লাহ আগামীকালের মধ্যে সেই ইভেন্টিও শেষ করা হবে।