ছাগলনাইয়া উপজেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। ১০ ডিসেম্বর ২০২০ইং তারিখ উল্লেখ্য করে ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকের স্বাক্ষরিত দলীয় প্যাডে এই কমিটি ঘোষণা করা হয়।

নিজাম উদ্দিন মজুমদার’কে সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল’কে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ২১ জুন সোমবার বিকেলে ঘোষণা করা হয়েছে। এছাড়াও রয়েছে ২১ সদস্যের উপদেষ্টা পরিষদ।
পরে নবগঠিত কমিটি নিজাম উদ্দিন হাজারী এম.পিকে ফুলেল শুভেচ্ছা জানান।
ফেনীর ছাগলনাইয়া উপজেলা আ'লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

ফেনীর ছাগলনাইয়া উপজেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

ইতিমধ্যে পূর্ণাঙ্গ কমিটির নেতাকর্মীদেরকে সামাজিক যোগাযোগ মাধ্যমে, মোবাইল ও সরাসরি অভিনন্দন ও শুভেচ্ছা নেতাকর্মীরা।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন :

 গিয়াস উদ্দিন বুলবুল, সাহাব উদ্দিন সাবু, এড: আনোয়ারুল ইসলাম ফারুক,  আবু নাসের মোহাম্মদ রেজা (নান্টু পাটোয়ারী), কে এম মাহবুবুল হক, কামরুল হাসান, আবদুল হাই হেলাল, সিরাজ উল্যাহ মজুমদার (মোল্লা), জাহাঙ্গীর আলম ভূঞা।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন :

মুজিবুর রহমান মুজিব, আবদুল মোমিন চৌধুরী, মো: ইউসুফ বাদল পাটোয়ারী।
আইন বিষয়ক সম্পাদক এড: আশ্রাফুল হক খোন্দকার, কৃষি ও সমবায় বিষয়ক বিষয়ক সম্পাদক আবুল কালাম মেম্বার।
তথ্য ও গবেষণা সম্পাদক আবুল কালাম মাষ্টার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুর রউফ, দপ্তর সম্পাদক আবদুল বাকী চৌধুরী শিমুল।
ধর্ম বিষয়ক সম্পাদক ইলিয়াছ হোসেন সোহাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মির্জা মীর কাসেম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক বাচ্ছু. বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাঈন উদ্দিন মাষ্টার, মহিলা বিষয়ক সম্পাদক রাহেলা আক্তার স্বপ্না, মুক্তিযুক্ত বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন।
যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ সেলিম (ঘোপাল), শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন ভূঁঞা রনি, শ্রম সম্পাদক নুরুল আবছার (বাশঁপাড়া), সাংস্কৃতিক সম্পাদক আহমেদ মাহি রাসেল, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক হানিফ বাবুল,  সাংগঠনিক সম্পাদক মাস্টার ফিরোজ উদ্দিন,  মুন্সী তাজুল ইসলাম মামুন, নুরুল হক, উপ-দপ্তর সম্পাদক তাজুল ইসলাম সবুজ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক  কফিল উদ্দিন কফিল,  কোষাধ্যক্ষ মোস্তফা ফরায়েজী।

কমিটির সদস্যরা হলেন,

বীরমুক্তিযোদ্ধা মুজিবুল হক ভূঁঞা, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, জাফর উল্যাহ মজুমদার, সাইফুল ইসলাম স্বপন, হাবিবুর রহমান হাবিব, মোহাম্মদ মোস্তফা, গাজী বেলাল আহম্মদ, মীর আবদুল আওয়াল বাবু, আরেফিন আজাদ বাদল চৌধুরী, আবুল হাসনাত কাজিম, আবু মুছা পাটোয়ারী, হুমায়ুন কবির বাবলু চৌধুরী, আবুল কাসেম, জালাল উদ্দিন আহমেদ, মুজিবর রহমান স্বপন, নুর নবী পাটোয়ারী, কাজী কামাল উদ্দিন, আবুল কালাম সুমন, নাজিম উদ্দিন, নেসারুল হক, সাজেদুল আলম সবুজ, আবুদর রশিদ মেম্বার, আবু সুফিয়ান বাবু, জসিম উদ্দিন (সত্যনগর), মোঃ শাহ জাহান, সালাউদ্দিন কামাল মেম্বার, ওবায়দুল হক মোল্লা, আবদুর রাজ্জাক আজাদ, মিজানুর রহমান ফরাজী, মহি উদ্দিন লিটন, জহিরুল হক ভূঁঞা, সেলিম বাঙ্গালী, ইকবাল হোসেন মজুমদার, মোহাম্মদ শাহ জাহান সওদাগর, এডবোকেট শাহাদাত আল সাইদ (ইরাদ)।

কমিটিতে উপদেষ্টা হিসেবে দায়িত্ব প্রদান করা হয় :

আলহাজ্ব আজিম উদ্দিন আহমেদ, মাষ্টার মনির আহাম্মদ মজুমদার, একে ফজলুল হক, ডাঃ নুরুল হুদা, বীর মুক্তিযোদ্ধা আবদুল  মোমিন, খুরশিদ আলম, আবদুর রশিদ, হাজী লোকমান, মাষ্টার কামাল উদ্দিন চৌধুরী, জসিম উদ্দিন মজুমদার, একেএম জাহাঙ্গীর আলম পাটোয়ারী, মৌলভী আবুল হাশেম, আবু তাহের চৌধুরী, নাজিম উদ্দিন মজুমদার, হারুনুর রশিদ, এরশাদ উল্যাহ মেম্বার, মুন্সী নুর নবী (কবি), আবদুল হাই হেলাল, হাজী পেয়ার আহমেদ, আবদুল হাফিজ খোন্দকার সাজু, কবির আহাম্মদ চৌধুরী।
টিবিএন/ এমএইউএস