ফেনীতে বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ও ইউনাইটেড ক্লাব’র যৌথ উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ও চিকিৎসা সেবা প্রদান করা হয়। ২৯ মে শনিবার ছাগলনাইয়া উপজেলার চম্পকনগর গ্রামের ইউনাইটেড ক্লাবে এ ক্যাম্পেইনের আয়োজন করা হয়।

 

ইউনিট আইডির জন্য রক্তের গ্রুপ প্রয়োজন, এমন সংবাদে অভিভাবকবৃন্দ চিন্তিত হয়ে পড়েন। বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র উদ্যোগে প্রথমে ছাগলনাইয়া পাইলট বালিকা বিদ্যালয়ের ছাত্রী, অভিভাবক ও ২য় ধাপে চম্পকনগর গ্রামের ছাত্র/ছাত্রীদেরসহ এলাকাবাসীর ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়, ডায়াবেটিস চেক ও পেশার মাপার মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

উক্ত ক্যাম্পেইনে মোট ৫শ জনের অধিক ছাত্র/ছাত্রী/অভিভাবক/এলাকাবাসীকে এই সেবার দেওয়া হয়।

 

ক্যাম্পেইনের নেতৃত্বে দেন বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক, ছাগলনাইয়া প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক মোঃ এনায়েত উল্যাহ সোহেল।

 

ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র শুভপুর শাখার সভাপতি সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সাব্বির, পাঠাননগর শাখার সাধারণ সম্পাদক কাজী রানা, যুগ্ম সাধারণ সম্পাদক আরমান হোসেন, পৌর শাখার সদস্য রাকিব, রাতুল, নারায়নগঞ্জ শাখার সবাপতি ওমর ফারুক ইমন, শুভপুর ইউনিয়ন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন অপু, আশ্রাফুল ইসলাম রাকিব, সাব্বির আহমেদসহ প্রমুখ।

এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন, চম্পকনগর ঐতিহ্যবাহী ইউনাইটেড ক্লাবের সভাপতি ও ফেনী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোতাহের হোসেন, সাধারণ সম্পাদক ছালাউদ্দিন সুমন, সহ-সভাপতি শাখাওয়াত হোসেন ইরান, যুগ্ম- সাধারণ সম্পাদক জাফর আহম্মদ, কোষাধ্যক্ষ মোঃ আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন, দপ্তর সম্পাদক ও টাইমস বাংলা নিউজ ডটকম এবং ফেনীর প্রতিদিন’র বার্তা সম্পাদক ইকবাল হোসেন সাব্বির,  প্রচার সম্পাদক নেজাম উদ্দিন, ক্রীড়া সম্পাদক ইকবাল হোসেন, সিনিয়র সদস্য ইসমাঈল হোসেন, মিঠুন চৌধূরী প্রমুখ।

 

এছাড়াও ডায়াবেটিস টেস্ট ও ব্লাড টেস্টে সার্বিক সহযোগিতায় ছিলেন পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব ছাগলনাইয়া (পুসাক)’র অর্থ সম্পাদক তানবির হাসান শিশির।

ফেনীতে বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ও ইউনাইটেড ক্লাব'র উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ও চিকিৎসা সেবা

ফেনীতে বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ও ইউনাইটেড ক্লাব’র উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ও চিকিৎসা সেবা

এ সময় বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ এনায়েত উল্যাহ সোহেল বলেন, আমরা ধারাবাহিকভাবে ছাগলনাইয়া উপজেলাব্যাপী এই ক্যাম্পেইনের মাধ্যমে চিকিৎসা সেবা দেওয়া অব্যাহত রাখবো ইনশাআল্লাহ। আজকের ক্যাম্পেইন সফল করার জন্য আমি ছাগলনাইয়া ঐতিহ্যবাহী ইউনাইটেড ক্লাব’র সভাপতি মোতাহের ভাই ও সাধারণ সম্পাদক  সুমন ভাইকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনারা এইভাবে এগিয়ে  আসলে বাড়ী, সমাজ, দেশ ও জাতী উপকৃত হবে। বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র সদস্যরা সবসময়ে সেবামূলক কাজে নিয়োজিত থাকে। আগামীতেও এই রকম সেবামূলক কাজে আমাদের অংশগ্রহণ থাকবে শতভাগ। আপনারা আমাদের জন্য দোয়া করবেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।