জমি নিয়ে বিরোধের জের ধরে অস্ত্র দিয়ে আপন ভাইকে ফাঁসাতে গিয়ে নিজেই ফাঁসলেন র্যাবের জালে। ফেনী জেলার ফেনী মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র দিয়ে ফাঁসানো মীর মোহাম্মদ ওরফে স্বপন(৪০) নামে ১ জনকে আটক করেছে র‌্যাব-৭, ফেনী ক্যাম্প।
এসময় ১ টি শর্টগান, ২ টি পাইপগান, ৫ রাউন্ড গুলি এবং বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
মঙ্গলবার ১১ মে গত ১১ মে রাত ৮:১০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে জানান র্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নুরুল আবছার।
আটককৃত আসামী মীর মোহাম্মদ ওরফে স্বপন পেশায় দলিল লেখক । সে ফেনী জেলার সদর থানাধীন মজলিশপুর এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে।
অস্ত্র দিয়ে ভাইকে ফাঁসাতে গিয়ে নিজেই ফাঁসলেন র‌্যাবের জালে

অস্ত্র দিয়ে ভাইকে ফাঁসাতে গিয়ে নিজেই ফাঁসলেন র‌্যাবের জালে

র‌্যাব-৭, এর সহকারী পরিচালক, ফেনী (সিপিসি-১) কোম্পানি কমান্ডার এএসপি জুনায়েদ জাহেদী জানান, জনৈক মীর মোহাম্মদ এর সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে, ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ভূমি রেজিষ্ট্রার নতুন অফিসের পার্শ্বে নূরজাহান এন্টারপ্রাইজ এ কতিপয় ব্যাক্তি অস্ত্র ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।
এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে সংবাদদাতা মীর মোহাম্মদের দেখানো মতে তার ভাই নজরুল ইসলামের নূরজাহান এন্টারপ্রাইজ এর সিলিং এর উপরে হতে ১ টি শর্টগান, ২ টি পাইপগান, ৫ রাউন্ড গুলি এবং বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত আলামতের বিষয়ে এবং সংবাদদাতাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার কথাবার্তায় অসমাঞ্জসতা পরিলক্ষিত হওয়ায় তাকে আটক করা হয়।
তিনি আরও জানান, পরবর্তীতে আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদের সে জানায় যে, তার ভাই নজরুল ইসলাম এর সাথে দীর্ঘদিন যাবৎ জায়গা জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে ফাঁসানোর জন্যই পরিকল্পিতভাবে তার ভাই নজরুল ইসলামের অনুপস্থিতে বিশেষ কৌশলে উপরে বর্ণিত দোকানের ভিতর সিলিং এর উপর উদ্ধারকৃত আলামত রেখে দেয়।। গ্রেফতারকৃত আসামিকে ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।