ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায় এক্সক্লুসিভ ডিজাইনের সব ধরনের হোম ফার্নিচার এবং অফিস ফার্নিচার নিয়ে কলেজ রোড’র নতুন ব্রীজ সংলগ্ন দুবাই মার্কেটে দুবাই ফার্ণিচার’র শুভ উদ্বোধন হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) বিকাল ৪টায় উদ্বোধনী অনুষ্ঠান, দোয়া মোনাজাত সহ নানা আয়োজনের মধ্য দিয়ে দুবই ফার্নিচার’র শুভ উদ্বোধন করা হয়৷ অনুষ্ঠানে দুবাই ফার্ণিচার’র পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোস্তফা, সাংবাদিক নিজাম উদ্দিন মজুমদার সজিব, মাসুম ভিল্লাহ, মোহাম্মদ এনায়েত উল্যাহ সোহেল সহ উপজেলার ব্যবসায়ীবৃন্দ, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন৷

 

এ সময় দুবাই ফার্ণিচার’র সমৃদ্ধি কামনায় দোয়া ও মুনাজাতের আয়োজন করা হয়। দোয়া ও মুনাজাত  পরিচালনা করেন, ছাগলনাইয়া আজিজিয়া মাদ্রাসার মোহতাামিম মাওলানা রুহুল আমিন।

 

মেসার্স দুবাই ফার্নিচারে আধুনিক ডিজাইনের ফার্নিচারের মধ্যে বিভিন্ন ধরনের চেয়ার,টেবিল,আলমারী,শোকেস,ডিভান,খাট,সোফা,সেলফ,টেবিল, ড্রেসিং টেবিল, বুক রিডিং টেবিল, ওয়্যারড্রব ডাইনিংফুলের টবসহ ঘর এবং অফিস সাজানোর নানান প্রকারের ফার্ণিচার পাওয়া যাবে।

 

দুবাই ফার্নিচারের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোস্তফা বলেন, আমি আশাকরি এই প্রতিষ্ঠান ছাগলনাইয়া উপজেলার প্রতিটি মানুষের রুচিসম্মত সকল প্রকার ফার্নিচারের চাহিদা মেটাতে পারবে বলে আমার বিশ্বাস৷ এখানে মনোমুগ্ধকর পরিবেশে ইন্ডিয়া, চায়না, মালয়েশিয়া, তাইওয়ানসহ বিশ্বের বিভিন্ন দেশের নান্দনিক ডিজাইনের ফার্নিচার নিয়ে এসেছি আমরা৷ আমি সকলের সহযোগীতায় কামনা করছি।

 

Grand opening of Dubai Furniture in Chagalnaya

Grand opening of Dubai Furniture in Chagalnaya