ফেনীর ছাগলনাইয়ায় বক্তার হাট বাজারস্থ মাঠে বিকেএস-৩০ বল ঈদ আনন্দ ক্রিকেট টূর্ণামেন্ট-২০২২এর শুভ উদ্বোধন করা হয়েছে। ৬ মে শুক্রবার সকাল ১১টায় বক্তারহাট ক্রীড়া সোসাইটি উদ্যোগে টূর্ণামেন্টের উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

উক্ত টূর্ণামেন্ট উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, ৫নং মহামায়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও টাইমস বাংলা নিউজ’র প্রধান উপদেষ্টা আহমেদ মাহি রাসেল

 

বক্তারহাট ক্রীড়া সোসাইটির সভাপতি শরীফুল ইসলাম শিশির’র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রাজু রাজ’র সঞ্চালনায় শুভ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাষ্টার আবুল কালাম, বক্তারহাট ক্রীড়া সোসাইটির উপদেষ্টা রাসেল, দৈনিক যুগান্তর পত্রিকার ছাগলনাইয়া প্রতিনিধি নুরুজ্জামান সুমন, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাবেক সাধরণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, দৈনিক ভোরের কাগজ’র পত্রিকার ছাগলনাইয়া প্রতিনিধি আবদুল আওয়াল, ছাগলনাইয়া প্রেস ক্লাব’র সাবেক দপ্তর সম্পাদক, ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সহ-সম্পাদক ও বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া;’র সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ এনায়েত উল্যাহ সোহেল প্রমুখ।

 

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, খেলোয়াডবৃন্দ, সাংবাদিকবৃন্দ, বক্তার হাট ক্রীড়া সোসাইটির সদস্যবৃন্দ, এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

 

উক্ত টূর্ণামেন্টে মোট ১৬দল অংশ গ্রহণ করে। প্রধান অতিথি তার বক্তব্যে টূর্ণামেন্টে অংশ গ্রহণকারী প্রত্যেক খেলোয়ার্ডদের জন্য ঈদ উপহার দেওয়ার ঘোষণা দিয়েছেন, সেটি খেলোয়ার্ডদের আরো উদসাহিত করেছে।