নিজস্ব প্রতিনিধি <>

এনএসআই’র সাবেক ডিজি মেজর জেনারেল (অবঃ)মন্জুর আহমেদ খন্দকার হারুন’র রোগমুক্তি কামনায় রাধানগরের উত্তর কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।
সূত্র জানায়, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার সাবেক মহাপরিচালক মেজর জেনারেল (অবঃ)মন্জুর আহমেদ খন্দকার হারুন’র অসুস্থ হয়ে পড়েছেন। উনার করোনা পজেটিভ হয়েছেন বলে জানা গেছে।  তাকে ২ এপ্রিল দুপুর ১২টায় ঢাকা সিএমএইচ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়।
জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার সাবেক মহাপরিচালক মেজর জেনারেল (অবঃ)মন্জুর আহমেদ খন্দকার হারুন’র আশুরোগমুক্তি কামনায় ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ নিজাম উদ্দিন হাজারী’র উদ্যোগে জেলার প্রতিটি মসজিদে মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয় ।
এ উপলক্ষে সদর উপজেলাসহ প্রত্যেকটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদককে দায়িত্ব দেওয়া হয় ।
তারই ধারাবাহিকতায় ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল’র নির্দেশনা ও রাধানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মান্না’র সার্বিক তদারকিতে ২ এপ্রিল শুক্রবার পবিত্র জুমার নামাজের পর ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার ৮নং রাধানগর ইউনিয়নের উত্তর কুহুমা কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় ।
এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের যারা এখন করোনাসহ বিভিন্ন রোগে আক্রান্ত সবার দোয়া করা হয়।
দোয়া পরিচালনা করেন অত্র মসজিদের খতিব মাওলানা মোঃ মুফতি জাফর আহমেদ ।
এ সময় উপস্থিত ছিলেন রাধানগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি, ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি কাজী রাশেদুন্নবী রাশেদ, বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র সাধারণ সম্পাদক, ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সহ সম্পাদক ও টাইমস বাংলা নিউজ ডটকমের সম্পাদক মোঃ এনায়েত উল্যাহ সোহেল সহ মসজিদে মুসল্লিবৃন্দ ও এলাকার মান্যগণ্য ব্যাক্তিবর্গ ।