এই প্রতারক’কে ধরিয়ে দিন। ছবিতে থাকা এই ছেলেটা একজন প্রতারক। অন্যের টাকা আত্মসাতকারী। সে বেশকিছুদিন আগে ফেনীর পরশুরামের ১নং মির্জানগর ইউনিয়নের মনিপুর গ্রামের একটি হিফয ও এতিমখানা চাকুরী করত।

চাকরির সুবাদে তার সাথে এলাকার অনেক সাধারণ মানুষ ও মুসল্লীদের সাথে ভালো সম্পর্ক হয়। সে সম্পর্কের দূর্বলতার সুযোগ নিয়ে বিভিন্ন সময়ে তার ব্যক্তিগত নানান অসুবিধার কথা বলে অনেকের কাছ থেকে হাজার হাজার টাকা-পয়সা ধার নিয়ে কিছুদিন আগে ওই মাদ্রাসা থেকে কৌশলে চলে যায়।

কোন একজনের কাছ থেকে টাকা নিয়েছে এমনটা অন্যজন কে না জানিয়ে সে কৌশলে টাকা-পয়সা ধার নিতো। সে মাদ্রাসার এতিম ছাত্র,পাশ্ববর্তী মসজিদের হুজুদের কাছ থেকেও টাকা নিয়েছে। এবং যাওয়ার কিছু দিন আগে তার মা খুব অসুস্থ বললে অনেকে তাকে টাকা ধার দে মায়ের অসুস্থতার কথা শুনে।

কিন্তু সে তার মায়ের চিকিৎসার কথা বলে টাকা-পয়সা,মোবাইল নিয়ে পালিয়েছে। টাকা-পয়সা, মোবাইল পেতে অনেকে তার কাছে ফোন দিলে সে দিবে দিবে বলে দীর্ঘদিন হয়রানি করে আসছে। কিন্তু ইদানীং পাওনাদাররা কেউ টাকার জন্য ফোন দিলে সে টাকা দিবে না বলে বিভিন্ন হুমকিও দিচ্ছে। উল্লেখ্য এই ছেলের নাম সালাউদ্দিন আহমেদ। বাড়ি ফুলগাজীর গোসাইপুর বলে জানা গেছে।

কিন্তু সে এখন সম্ভব্য ফুলগাজী, ছাগলনাইয়া কোন একটি মাদ্রাসায় চাকুরী করে। সে কাউকে সঠিক ঠিকানা বলছে না। দয়া করে যে যেখানে দেখেন পোস্টে দেওয়া নাম্বারে যোগাযোগ করুণ। এমন হাতেগোনা কয়েকজন প্রতারক, এতিমের হক আত্মসাতকারী, চোরদের জন্য সমগ্র আলেমসমাজ বিতর্কীত।

এই প্রতারক কে যেখানে দেখেন নিন্মোক্ত নাম্বারে যোগাযোগ করে ধরিয়ে দিন। (01871804008)

 

প্রতারকের এফবি আইডি লিংক: https://www.facebook.com/profile.php?id=100065007885144