ছাগলনাইয়া প্রতিনিধি <>

ছাগলনাইয়া-পরশুরামের সকল সুখের সংবাদে সুখি ও সকল দুঃখ জনক সংবাদে দুঃখী হবো বলে মন্তব্য করছেন ছাগলনাইয়া সার্কেল’র এসপি নিশান চাকমা। এ সময় তিনি আরো বলেন, প্রথমে যখন আমি এইখানে এসেছিলাম তখন খুবই খারাপ লেগেছিল কিন্তু পরবর্তীতে ছাগলনাইয়া-পরশুরামের মানুষের ভালোবাসায় মুগ্ধ হয়ে গেছি। আমাদের চাকরিগুলো স্থানান্তর চাকরী। একস্থান থেকে অন্যস্থানে যেতে হয়। আমি কোন দিন ছাগলনাইয়া বাসীর ভালোবাসা ভূলতে পারবো না। আপনাদের যে কোন সময়ে প্রয়োজনে আমাকে স্মরণ করবেন, তাহলে আমি অত্যান্ত খুশি হবো।

 

এ সকল মন্তব্য করেছেন ছাগলনাইয়া-পরশুরাম সার্কেল’র বিদায় এসপি নিশান চাকমা। ২৪ মার্চ বিকেল ৪টায় ছাগলনাইয়া থানা কম্পাউন্ডারে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহমেদ’র সভাপতিত্বে ও সেকেন্ড অফিসার মনির আলী’র সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা পরিষদের মহিলা  ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা শিল্পী, উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহাবুবুল হক পিপিএম, মহামায়া ইউপি চেয়ারম্যান ও মহামায়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক গরীবশাহ হোসেন বাদশা চৌধুরী, ঘোপাল ইউপি চেয়ারম্যান ও ঘোপাল ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক মানিক, শুভপুর  ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ সেলিম, উপজেলা জাসদ’র সভাপতি আবদুল হাই ভূঁঞা, পৌর বিট পুলিশিংয়ের সদস্য সচিব বদরুদৌজ্জা ভূঁঞা তারেক, ঘোপাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিন মিয়া, পৌর কাউন্সিলর কামাল উদ্দিন পাটোয়ারী খোকন, মুন্সী নুর হোসেন, হাবিবুর রহমান হাবিব, মোজাহারুল ইসলাম মুছা।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া প্রেস ক্লাব’র সভাপতি শেখ কামাল, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী , বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সহ-সম্পাদক সাংবাদিক মোঃ এনায়েত উল্যাহ সোহেলসহ সকল অফিসারবৃন্দ, সাংবাদিকবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, রাজনৈতিক ও সুশিল সমাজের নেতাকর্মীবৃন্দ।