ছাগলনাইয়ায় উপজেলা জাসদ’র উদ‍্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োকরা হয়। ৯ এপ্রিল শনিবার বিকেলে উপজেলা অডিটোরিয়ামে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
 এ সময়  উপস্থিত জাসদ’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ফেনী-১ আসনের সাংসদ শিরীন আখতার, ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদুল হাসান, ফেনী পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের, সোনাগাজী ও ছাগলনাইয়ার এএসপি সার্কেল মাশকুর রহমান, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদুল ইসলাম, ছাগলনাইয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা শিল্পী, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মজিব।
এ সময় আরো উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ফেনী জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক, মহামায়া ইউপি চেয়ারম্যান শাহজাহান মিনু, সাবেক চেয়ারম্যান ও মহামায়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক গরীবশাহ হোসেন বাদশা চৌধুরী, ছাগলনাইয়া উপজেলা জাসদ’র সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবদুল হাই, সাধারণ সম্পাদক রেজাউল করিম সোহাগসহ প্রমুখ।
এ সময় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, ছাগলনাইয়া পরিষদ’র জামে মসজিদের খতিব মাওলানা আতাউল্যাহ সিফাত।