ফেনীর ছাগলনাইয়ায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৫ এপ্রিল সোমবার বিকেলে উপজেলা অডিটরিয়ামে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। 

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি এম মোস্তফা, উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা শিল্পী, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য কাজী ওমর ফারুক, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম।

 

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি গিয়াস উদ্দিন বুলবুল, সাবেক সভাপতি শামছু উদ্দিন আহমেদ বুলু মজুমদার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুল বাকি চৌধুরী শিমুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবদু রউফ ভুঁইয়া, ধর্ম বিষয়ক সম্পাদক ইলিয়াস হোসেন সোহাগ, গোলাম মাওলানা রনি, (ঘোপাল ইউনিয়ন), পাঠাননগর ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, ঘোপাল ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সেলিম, সাবেক চেয়ারম্যান আজিজুল হক মানিক, শুভপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুর রহমান মজনু, সাবেক চেয়ারম্যান আবদুল্লাহ সেলিম, রাধানগর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন মজুমদার, মহামায়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহাজাহান মিনু, সাবেক চেয়ারম্যান গরীব শাহ হোসেন চৌধুরী বাদশা। 

 

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার প্রতিটি ইউনিয়নেের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল ইউনিটের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন। সকল পৌর কাউন্সিলর, মেম্বার মহিলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ইফতার ও দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন, উপজেলা পরিষদ মসজিদের খতিব মাওলানা আতা উল্ল্যাহ সিফাত।