ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত তিনমাসের পারফরম্যান্সে শ্রেষ্ঠ হয়েছেন ডাঃ মোঃ ইমাম হোসেন ও ডাঃ বিউট আক্তার। জরুরী বিভাগে শ্রেষ্ঠ হয়েছেন উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার শহীদুল ইসলাম মিরন।

 

প্রশংসনীয় কাজের স্বীকৃতি হিসেবে আনুষ্ঠানিকভাবে তাদের পুরস্কৃত করা হয়। শনিবার (১অক্টোবর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আয়োজিত পুরস্কার বিতরণী সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোয়েব ইমতিয়াজ নিলয়। আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সাকিফ সাব্বির জানান, কমিউনিটি ক্লিনিকের সেবার মান বৃদ্ধির জন্য প্রশংসনীয় কাজ করায় শ্রেষ্ঠ মেডিকেল অফিসার (পুরুষ) নির্বাচিত হয়েছেন কমিউনিটি ক্লিনিক এবং ফিল্ড সার্ভিসের দায়িত্ব প্রাপ্ত মেডিকেল অফিসার ডাঃ মোঃ ইমাম হোসেন। মাতৃস্বাস্থ্য উন্নয়নের ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ মেডিকেল অফিসার ( নারী) নির্বাচিত হয়েছেন ডাঃ বিউটি আক্তার।

 

এছাড়া জরুরি বিভাগে চিকিৎসা সেবা প্রদানের ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নির্বাচিত হয়েছেন শহীদুল ইসলাম মিরন। তিনি জানান, ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন খাতে সেবার মান বাড়ানো এবং শতভাগ উপস্থিতি নিশ্চিত করার জন্য ফেনী জেলা সিভিল সার্জন ডাঃ রফিক উস ছালেহীন দিকনির্দেশনা দিয়েছেন। ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোয়েব ইমতিয়াজ দায়িত্ব নেওয়ার পর থেকেই সেবার মান বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন উৎসাহমূলক পদক্ষেপ নিয়েছেন।

 

প্রতি তিনমাসের পারফরম্যান্স এবং উপস্থিতির ভিত্তিতে শ্রেষ্ঠ মেডিকেল অফিসার ( নারী ও পুরুষ), শ্রেষ্ঠ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নির্বাচন করে শনিবার পুরস্কৃত করা হলো। সেবার মান বৃদ্ধির লক্ষ্যে এধরনের অনুষ্ঠান ভবিষ্যতে চলমান থাকবে বলে অনুষ্ঠানে ঘোষণা দেন ডাঃ শোয়েব ইমতিয়াজ।