ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের উত্তর কুহুমা গ্রামে ২টি  মসজিদের দান বক্স ভেঙ্গে প্রায় লক্ষাধিক টাকা  চুরি ঘটনা ঘটেছে।

 

এলাকাবাসী ভাষ্যমতে জানা যায়, ২৮ জুন মঙ্গলবার দুপুর ২টার পর থেকে ৪টার মধ্যেবর্তি সময়ে উত্তর কুহুমা গ্রামের পাটোয়ারী বাড়ী জামে মসজিদ থেকে দান বক্স তালা ভেঙ্গে প্রায় ৫হাজার টাকা কে বা কাহারা নিয়ে যায়। উক্ত ঘটনা জানা জানি হলে পাটোয়ারী বাড়ী জামে মসজিদ’র লোকজন বাজারে আসেন। তখন কুহুমা শান্তির বাজার জামে মসজিদ’র লোকজন নিজ মসজিদ-এ প্রবেশ করে দেখেন এই মসজিদটিতে দান বাক্স-এর তালাটি ভাঙ্গা। সাথে সাথে গিয়ে দেখতে পায় যে, উক্ত দানবাক্স-এ থাকা ৭০হাজার টাকা কে বা কাহার চুরি করে নিয়ে যায়।

 

উক্ত চুরি ঘটনাটি জানাজানি হলে ঘটনাস্থলে আসেন উত্তর কুহুমা ওয়ার্ডের ইউপি সদস্য মাহতাব উদ্দিন মজুমদারসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। উক্ত ২টি চুরি ঘটনাটি নিয়ে সবাই মিলে বৈঠক দেওয়া ঘোষণা দেন ইউপি সদস্য। সে পর্যন্ত সবাইকে সর্তক থাকার ও চোখকান  খোলা রেখে কে বা কাহার এমন ঘটনা ঘটাতে পারে সে দিকে খেয়াল রাখার জন্য সবাইকে অনুরোধ করেন।

 

এই নিউজ লেখা পর্যন্ত ছাগলনাইয়া থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি বলে টাইমস বাংলা নিউজকে নিশ্চিত করেছেন ইউপি সদস্য মাহতাব মজুমদার।