নিজস্ব প্রতিনিধি <>

ফেনী জেলার ছাগলনাইয়ায় ৫৩পিস ইয়াবাসহ ১জনকে ও ওয়ারেন্টভূক্ত ১ জনকে আসামী গ্রেফতার করেছে থানা পুলিশ। উক্ত বিষয়ে ছাগলনাইয়া থানা পুলিশের পক্ষ থেকে এফবিতে একটি স্ট্যাস্টাস দেওয়া হয়।

পাঠকদের সুবিধার্থে স্ট্যাস্টাস হুবহু তুলে ধরা হলো।

৫৩ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন এবং জিআর ওয়ারেন্টভুক্ত ০১ জন আসামী গ্রেফতার………
ফেনী জেলার মাননীয় সুযোগ্য পুলিশ সুপার জনাব খোন্দকার নূরুন্নবী বিপিএম, পিপিএম মহোদয়ের বিশেষ দিক নির্দেশনায়………….
অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জনাব মাঈনুল ইসলাম, পিপিএম (বার) এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার, ছাগলনাইয়া সার্কেল জনাব নিশান চাকমা এর তত্ত্বাবধানে…….
ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ এর নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ মাহবুবুর রহমান, পিপিএম সহায়তায় এসআই/মোঃ সেলিম উদ্দিন , এসআই/মোঃ গিয়াস উদ্দিন ও সঙ্গীয় ফোর্স আসামী মোঃ কপিল উদ্দিন টিপু (২৮), পিতা- মোঃ সামছুদ্দিন, মাতা- হাজেরা খাতুন, গ্রাম- জয়নগর (পেয়ার মজুমদার বাড়ী, ওয়ার্ড নং-০৪) , থানা- ছাগলনাইয়া, জেলা- ফেনীকে ইং ০২/০৪/২০২১ তারিখ বিকালে বিশেষ অভিযান পরিচালনা করিয়া ৫৩ পিস ইয়াবা ট্যাবলেট সহ হাতেনাতে গ্রেফতার করেন।
ইহাছাড়াও এসআই/জাহাঙ্গীর দর্জি ও সঙ্গীয় ফোর্সসহ চুরির মামলার জিআর ওয়ারেন্ট ভূক্ত আসামী মোঃ রুবেল (২৪), পিতা- কামাল উদ্দিন, সাং- দক্ষিণ মটুয়া, থানা- ছাগলনাইয়া, জেলা- ফেনীকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করেন।