ফেনী জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে তপু সভাপতি, জাবেদ সম্পাদক।

আগামী এক বছরের জন্য ফেনী জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি পদে তোফায়েল আহমেদ তপু ও সাধারণ সম্পাদক পদে নুর করিম জাবেদকে নির্বাচিত করা হয়। সোমবার বিকালে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এছাড়াও তোফায়েল আহমেদ তপু ফেনী কলেজ ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্বরত ছিলেন এবং ফেনী কলেজে ভিপি হিসেবে দায়িত্বরত আছেন। নুর করিম জাবেদ ইতিপূর্বে ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্বরত ছিলেন।

এই ব্যাপারে টাইমস বাংলা নিউজকে ফেনী জেলা ছাত্রলীগের  সভাপতি তোফায়েল আহমেদ তপু ও সাধারণ সম্পাদক  নুর করিম জাবেদ জানান, আমাদেরকে দায়িত্ব প্রদান করায় আমরা মহান আল্লাহ তায়ালার দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক, মমতাময়ী নেত্রী, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতি।

 

আমরা আরও কৃতজ্ঞতা প্রকাশ করছি ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, ফেনীর ১৬লক্ষ মানুষের যুবরাজ, আধুনিক ফেনীর রুপকার জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয়ের প্রতি।

আমরা ফেনী বাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের  বিপ্লবী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও সংগ্রামী সাধারণ সম্পাদক  লেখক ভট্টাচার্য ভাইকে।