ফেনী ১ আসনের সংসদ শিরীন আখতার’র প্রতিনিধিদের সাথে ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করা হয়। 

 

১৮ মে মঙ্গলবার সন্ধ্যায় ৭টায় ছাগলনাইয়া প্রেস ক্লাব মিলনায়তনে ফেনী ১ আসনের সংসদ শিরীন আখতার’র প্রতিনিধিদের সাথে ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

ফেনী ১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার এমপির পক্ষে উপস্থিত ছিলেন এমপি পুত্র ডাঃ অমিত মনোষীজ, উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই মজুমদার, সাধারণ সম্পাদক রেজাউল করিম সোহাগ, এমপি’র পিএস আমিনুল ইসলাম নুর, যুগ্ম সাধারণ সম্পাদক সলিম উল্যাহ ভূঁঞা,  পৌর জাসদের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ আলাউদ্দিন, অর্থ সম্পাদক এম. জয়নাল আবেদীন মিয়াজী।

 

ছাগলনাইয়া প্রেস ক্লাবের পক্ষে সভাপতি মোহাম্মদ শেখ কামাল , সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ মোস্তফা, সাবেক সভাপতি আবুল হাসান, সাবেক সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিন, বর্তমান ক্লাবের সহ সভাপতি মাস্টার শাহ আলম ও মোঃ মাসুম বিল্লাহ ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আলম নিলু, দপ্তর সম্পাদক ও টাইমস বাংলা নিউজের সম্পাদক মোঃ এনায়েত উল্লাহ সোহেল, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন, ক্রিড়া সম্পাদক আবদুল হান্নান ভূঁঞা( সোহেল), প্রচার সম্পাদক যতিন্দ্র সুত্রধর, কার্যকরী সদস্য নিজাম উদ্দিন মজুমদার সজিব, কফিল উদ্দিন ও মাজহারুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

 

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি ফেনী-১ আসনের সাংসদ ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি পুত্র ডাঃ অমিত মনোষীজ ছাগলনাইয়ার কর্মরত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা আপনাদের এম.পি সাহেবের পক্ষে অতিতেও ছিলেন, বর্তমানে আছেন ও ভবিষ্যতেও থাকবেন ইনশাআল্লাহ। তবে আমরা এখন উন্নয়নশীল দেশের তালিকাতে চলে এসেছি।

 

এখন আর আমাদেরকে উন্নয়ন উন্নয়ন সংস্থা ও উন্নত দেশগুলো আর্থিকভাবে সাহায্য সহযোগীতা করবে না। তাই এখন আমরা যেই কাজটি করবো দেশের জন্য সেই টেকসই ও মজবুদ হতে হবে। এ বিষয়টি নিশ্চিত করতে হবে স্থানীয় সাংবাদিকদেরকে।

টেকসই উন্নয়নের জন্য প্রতিটি কাজে সাংবাদিকদের মনিটরিং প্রয়োজন: ডা. অমিত মনোষীজ

টেকসই উন্নয়নের জন্য প্রতিটি কাজে সাংবাদিকদের মনিটরিং প্রয়োজন: ডা. অমিত মনোষীজ

আমি আপনাদের প্রতি অনুরোধ করবো যারা বর্তমানে ঠিকাদার প্রতিষ্ঠান রয়েছে, তারা সঠিকভাবে কাজ করছে কিনা সেই আপনারা মনিটরিং করবেন। যাহাতে দেশের মানুষের কোন ক্ষতি না হয়।

 

সে টি আপনারা নিশ্চিত করবেন। তাহলে আমরা সেই ঠিকাদারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে পারবো। আপনারা আপনাদের এম.পির জন্য দোয়া করবেন।