ফুলগাজী (ফেনী) প্রতিনিধি :- 

 

ফেনীর ফুলগাজীতে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবলীগ নেতা সাইফুল আহমেদ (২৯) এর মৃত্যু হয়েছে।

জানা যায়, ১৭ এপ্রিল শনিবার বিকালে সহপাঠী মাসুম মির্জাসহ মোটরসাইকেলে ফেনীর উদ্দেশ্যে রওনা দেয় সাইফুল। ফেনী-পরশুরাম সড়কের কাজিরবাগ এলাকার চেয়ারম্যান নার্সারি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বাইরে ছিটকে পড়েন।

এসময় লাফ দিয়ে মাসুম মির্জা রাস্তায় পড়ে গেলেও সাইফুল গিয়ে ধাক্কা খায় সড়কের পাশে থাকা গাছের সাথে। সাথে সাথেই ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সহপাঠী মাসুম মির্জা জানান, দুজন একসাথে ফেনীর দিকে যাচ্ছিলাম হঠাৎ বিপরীত থেকে আসা ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে আমি রাস্তায় পড়ে যাই। সাইফুল গিয়ে ধাক্কা খায় একটি গাছের সাথে। দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই, ততক্ষণে সাইফুল আর জীবিত নাই।

নিহত সাইফুল আহমেদ ফুলগাজী সদর ইউনিয়নের কিসমত ঘনিয়া মোড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে। সে ইউনিয়ন উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন এবং সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ইকবাল হোসেন মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত সাইফুল আহমেদের লাশ মর্গে রয়েছে।

 

টিবিএন/ আইএইচএস