পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ছাগলনাইয়া সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি, ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফেনী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জহির।

 

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, রহমত, মাগফেরাত ও নাজাতের মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ সিয়াম সাধনা শেষে আসে খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

 

তিনি সাম্প্রদায়িক সম্প্রীতির লীলাভূমি ফেনীতে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান। সেই সাথে তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।

তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সমাজে শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্য ফুটিয়ে তুলতে এই উৎসব চিরায়ত ভূমিকা রেখে আসছে।

দেশবাসীকে যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির'র ঈদুল ফিতর'র শুভেচ্ছা

দেশবাসীকে যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির’র ঈদুল ফিতর’র শুভেচ্ছা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক ও সন্ত্রাস-জঙ্গীবাদ মুক্ত জাতি গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটাতে সকলের প্রতি আহবান জানান ছাগলনাইয়া সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি, ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফেনী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জহির।