ফেনী জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে পুরস্কার পেয়েছেন ছাগলনাইয়া থানার পুলিশ পরিদর্শক কাজী মোঃ রফিক আহমেদ।

 

ছাগলনাইয়া  থানায় যোগদান করার পর থেকে উক্ত উপজেলায় আইনশৃংখলা বিষয়ক সার্বিক কর্মমূল্যায়ন এবং অত্র উপজেলায় সন্ত্রাস, মাদক, বাল্যবিবাহ, নারী নির্যাতন, কিশোর অপরাধসহ নানাবিধ সমস্যা প্রতিরোধে অসামান্য অবদান রাখায় ছাগলনাইয়া থানার চৌকস পুলিশ পরিদর্শক কাজী মোঃ রফিক আহমেদকে ফেনী জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে সম্মামনা স্মারক প্রদান করা হয়েছে বলে জানান, ফেনীর পুলিশ জাকির হাসান।

 

এছাড়াও ফেনী জেলার শ্রেষ্ঠ এএসআই হিসেবে নির্বাচিত হয়েছেন ফেনী মেড়েল থানার এএসআই মোঃ হানিফ, শ্রেষ্ঠ এসআই ছাগলনাইয়া থানার মোঃ মহিম উদ্দিন ও শ্রেষ্ঠ থানা/ শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ফেনী মড়েল থানার অফিসার ইনচার্জ মোঃ নিজাম উদ্দিন।

 

১২ নভেম্বর ফেনী পুলিশ লাইনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় এইভাবে পুলিশ সেবায় শ্রেষ্ঠ অফিসার হিসেবে নাম ঘোষণা ও সম্মামনা স্মরক প্রদান করা হয়।

 

অদ্য ১২ নভেম্বর ২০২২ ফেনী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। ফেনী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব জাকির হাসান এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভায় ফোর্সের সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিষয় আলোচনা ও বাস্তবায়নে সিদ্ধান্ত গৃহিত হয়।
আজ কল্যাণ সভায় ০১ জন পুলিশ সদস্যকে অবসর জনিত বিদায় উপলক্ষে সম্মাননা স্মারক এবং উপহার সামগ্রী প্রদান করেন পুলিশ সুপার।
পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রণীত অভিন্ন মানদন্ডের আলোকে সর্বাধিক নম্বর প্রাপ্ত বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের মাঝে সম্মাননা স্মারক হিসেবে ক্রেষ্ট প্রদান করা হয়।
উক্ত কল্যাণ সভায় উপস্থিত ছিলেন ফেনী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব দীন মোহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব নাদিয়া ফারজানা, সহকারী পুলিশ সুপার, সোনাগাজী সার্কেল (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ মাশকুর রহমান পিপিএম, সহকারী পুলিশ সুপার (ছাগলনাইয়া সার্কেল) জনাব মোঃ মাহমুদুল হাসান মামুন ও সদর, ফুলগাজী, পরশুরাম, দাগনভূইয়া, সোনাগাজী, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জগণ, আরআই পুলিশ লাইন্স, কোর্ট পুলিশ পরিদর্শক, টিআই ফেনীসহ পুলিশ লাইন্স, জেলার সকল থানা, ফাঁড়ী, তদন্তকেন্দ্র ও পুলিশ ক্যাম্পের অফিসার ফোর্সবৃন্দ।