ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার ৯নং শুভপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান দারোগারহাট আবুল কাসেম ইসলামিয়া আলিম মাদ্রাসায় ৪তলা বিশিষ্ঠ নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

 

৩১ মে সোমবার বিকেলে মাদ্রাসার হল রুমে এই আলোচনা সভার আয়োজন করা হয়। দারোগারহাট আবুল কাসেম ইঃআঃ মাদ্রাসার অধ্যক্ষ আবুল হাশেম খোন্দকার’র সভাপতিত্বে ও প্রভাষক আবুল হাসান’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তি প্রস্তর স্থাপন ও বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ফেনী-১ আসনের সাংসদ শিরীন আখতার এম.পি।

 

এ সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, শুভপুর ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ সেলিম, ছাগলনাইয়া উপজেলা জাসদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবদুল হাই ভূঁঞা।

ছাগলনাইয়ায় দারোগারহাট আবুল কাসেম ইঃআঃ মাদ্রাসার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

ছাগলনাইয়ায় দারোগারহাট আবুল কাসেম ইঃআঃ মাদ্রাসার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, শুভপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, রাধানগর ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুর  রউপ, শুভপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মাষ্টার আবুল কালামসহ এলাকার গণ্যমাণ্যব্যক্তিবর্গ, সাংবাদিক, রাজনীতিবীদবৃন্দ।