মাদক চালানকারী ও বিক্রয়কারীদের কোন প্রকান ছাড় দেওয়া হবে না ক্লিয়ারবাবে জানিয়ে দিয়েছেন ছাগলনাইয়া থানা নবযোগদানকৃত অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম।

 

এ সময় তিনি আরো বলেন, আমার অফিসটি সকলের উম্মুক্ত। আপনারা যখন সমস্যায় পড়বেন, তখন আমার অফিসে চলে আসবেন। আমি সর্বত্তক চেষ্টা দিয়ে আমি আপনাদের সুখে রাখার চেষ্টা করবো। তবে কোন অন্যায় আবদার নিয়ে আসবেন না।

 

১৯ মে বুধবার রাত ৮টায় ছাগলনাইয়া প্রেস ক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন  সদ্য যোগদানকৃত ওসি শহীদুল ইসলাম।

 

এ সময় আরো উপস্থিত ছলেন, ছাগলনাইয়া থানার সেকেন্ড অফিসার মুনিরুল ইসলাম। এ সময় ছাগলনাইয়া প্রেস ক্লাবের পক্ষে মত বিনিময়ে করেন সভাপতি মোহাম্মদ শেখ কামাল , সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ মোস্তফা, সাবেক সভাপতি আবুল হাসান, সাবেক সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিন, বর্তমান ক্লাবের সহ সভাপতি মোঃ শাহ আলম ও মোঃ মাসুম বিল্লাহ ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আলম নিলু, দপ্তর সম্পাদক ও টাইমস বাংলা নিউজ’র সম্পাক মোঃ এনায়েত উল্লাহ সোহেল, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন, ক্রিড়া সম্পাদক আবদুল হান্নান ভূঁঞা( সোহেল), প্রচার সম্পাদক যতিন্দ্র সুত্রধর, কার্যকরী সদস্য শাহ জিয়াউল হক রুবেল, নিজাম উদ্দিন মজুমদার সজিব, কফিল উদ্দিন ও মাজহারুল ইসলাম ভূঁইয়া, সেপাল নাথ, কাওছার হামিদ শিকদার পিনু প্রমুখ।