ছাগলনাইয়া পৌরসভা নির্বাচন অতি নিকট। নির্বাচনকে সামনে রেখে ছাগলনাইয়ায় নির্বাচন কমিশন অফিস থেকে শুরু করে পৌর এলাকায় জুড়ে নির্বাচনী হাওয়া বয়ে চলছে। এবার ২য় বার নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র মোহাম্মদ মোস্তফা।

শনিবার ৯ই অক্টোবর বিকালে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন মোহাম্মদ মোস্তফা। এ সময় উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাগলনাইয়া উপজেলার ভাইস-চেয়ারম্যান এনামুল হক মজুমদার,
বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সকল পৌর নতুন পুরাতন কাউন্সিলর বৃন্দ পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, শুভপুর ইউপি সদস্য আব্দুল্লাহ সেলিম সহ উপজেলা ও পৌর আওয়ামীলীগ  যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।
আগামী ২রা নভেম্বর ছাগলনাইয়ায় পৌর নির্বাচন। এই নির্বাচনে কাউন্সিলর প্রার্থী উম্মুক্ত ঘোষণা করেন জেলা আওয়ামীলীগ।কাউন্সিলর প্রার্থী উম্মুক্ত ঘোষণা পর থেকে ছাগলনাইয়া নির্বাচনী পরিবেশের পরিবর্তন হয়। আনন্দগন পরিবেশ সৃষ্টি হয়।প্রতিটি ওয়ার্ডে একাধিক প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন।
ছাগলনাইয়া পৌরসভার মেয়র পদপ্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পত্র জমা দেওয়ার পর মেয়র মোহাম্মদ মোস্তফা সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপজেলা চত্ত্বরের সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। বক্তব্য মেয়র মোস্তফা বলেন,” পুনরায় নৌকার টিকেট দিয়ে  কাজ করার সুযোগ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী নিকট কৃতজ্ঞ ।প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও স্বপ্নের ডিজিটাল বাংলাদেশের আধুনিক পৌরসভা গড়ে তোলার আশাবাদী।
এসময় ছাগলনাইয়া উপজেলার চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বলেন ” নৌকার মাঝি মোহাম্মদ মোস্তফাকে পুনরায় নির্বাচিত করে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার স্বপ্ন ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে ইনশাআল্লাহ।