দুনীতি ও বৈষম্যের অবসান হোক, সমাজ তন্ত্রের জয় হোক, এই প্রতিপাদ্যকে সামনে রেখে অধিকার মানব কাল্যাণ বহুমুখী সমবায় সমিতির উদ্ব্যোগে ছাগলনাইয়া উপজেলা জাসদের সাবেক সভাপতি ও ফেনী জেলা জাসদের সহ-সভাপতি মরহুম আবুল কালাম আজাদ মিন্টুর মৃত্যুতে স্বরণ সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
২৭ নবেম্বর বিকালে পৌরসভার বধুয়া কমিউনিটি সেন্টারে এই মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। মানব কাল্যাণ বহুমুখী সমবায় সমিতির সভাপতি ও জেলা জাসদের সাবেক সভাপতি কাজী আবদুল বারীর সভাপতিত্বে সাংবাদিক এবিএম নিজাম উদ্দিনের সঞ্চালনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাধানগর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন মজুমদার, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাষ্টার আবুল কালাম, জেলা জাসদের সাবেক সভাপতি মাষ্টার নুরুল ইসলাম, মরহুম আবুল কালামের মেঝছেলে মুক্তার হোসেন ফাহাদ, সাবেক জাসদ নেতা জসিম উদ্দিন, মোঃ আলী, সাংবাদিক বৃন্দ সহ সাবেক জাসদের সদস্য বৃন্দ এবং মানব কাল্যাণ সমবায় সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তাগণ সবাই তাদের বক্তব্যে বলেন ছাগলনাইয়া উপজেলা জাসদের সাবেক সভাপতি প্রয়াত নেতা আবুল কালাম আজাদ মিন্টু একজন বিনয়ী, ভদ্র, নম্র, এবং এলাকায় তার যথেষ্ট সুনাম রয়েছে বলে আখ্যায়িত করেন এবং পাঠাননগর ইউনিয়ন ও মহামায়া ইউনিয়নের সংযোগ সেতু মহামায় ব্রীজটি তার নামে নাম করণ করারও প্রস্তাব জানান। পরিশেষে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মুনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের প্রেস ইমাম আতাউল্ল্যাহ সিপাত।