ফেনীর ছাগলনাইয়া উপজেলাধীন ৯নং শুভপুর ইউনিয়ন দক্ষিন কুহুমা গ্রামের কৃতি সন্তান মিজানুর রহমান নয়নকে নিজ এলাকায় গণ সংবর্ধনা দেওয়া হয়। ১৬ মে রবিবার বিকাল সাড়ে ৪ টা করৈয়া বহুপার্শ্বিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

সাম্প্রতিক বিজিএমইএ পরিচালক নির্বাচিত হওয়ায় সাউথ কুহুমা ওয়েলফেয়ার এসোসিয়েশন ও সাউথ কুহুমা ব্লাড ডোনেট ফাউন্ডেশন কর্তৃক এ গণ সংবর্ধনা আয়োজন করা হয়।

 

সংবর্ধনা অনুষ্ঠানে সর্দার মোঃ আয়াজ আহমেদের সঞ্চালনায় ও সমাজসেবক রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক, দানবীর, দ্বীন গ্রুপের পরিচালক আলহাজ্ব গণি আহম্মদ।

 

এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক কর কমিশনার আ জ ম জিয়াউল হক সেলিম, ফেনী জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, ব্যবসায়ী মোঃ জাফর উদ্দিন, করৈয়া বহুপার্শ্বিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, সাবেক ও বর্তমান শিক্ষার্থী, সাংবাদিক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

সংবর্ধনা অনুষ্ঠান শেষে শিল্পপতি মিজানুর রহমান নয়ন ও তাঁর পরিবারের সকল সদস্যদের উত্তরোত্তর সফলতা কামনা করে এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।