ফেনীর ছাগলনাইয়ায় উত্তর মটুয়া মেইন রোড সংলগ্ন হিছাছড়া ব্রিজের পূর্ব পাশ্বে জামেয়া ইসলামিয়া জমিরুল উলুম মাদ্রাসা’র উদ্যোগে সংবর্ধিত করেন অত্র মাদ্রাসা ও মসজিদ’র পরিচালনা পর্ষদ’র সভাপতি ও ছাগলনাইয়া বিশিষ্ট ব্যবসায়ী আবু মুছা পাটোওয়ারী।
২৩ আগস্ট সোমবার সকাল সাড়ে ১০টায় মাদ্রাসায় হল রুমে এই সংবর্ধনার আয়োজন করা হয়।
জামেয়া ইসলামিয়া জমিরুল উলুম মাদ্রাসা’র মাদ্রাসার মোহতামিম মুফতি জাহেদুল হাসান হাবিবী’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদ্রাসা ও মসজিদ’র পরিচালনা পর্ষদ’র সভাপতি ও ছাগলনাইয়া বিশিষ্ট ব্যবসায়ী আবু মুছা পাটোওয়ারী।
এ সময় বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধান উপদেষ্টা আলহাজ্ব হানিফ সাহেব, সাধারণ সম্পাদক আলহাজ্ব শহিদ উল্লাহ সাহেব, মুহতামিম মুফতি জাহেদুল হাসান হাবিবী, তারাকুচা মাদ্রাসা ও উম্মে হাবিবা মহিলা মাদ্রাসার পরিচালক মুফতি মাহমুদুল হাসান মাসুম সাহেব, যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহ আলম সাহেব, উন্নয়ন সম্পাদক আলহাজ্ব কবির আহম্মদ সাহেব, সহ উন্নয়ন সম্পাদক আলহাজ্ব সাহাব উদ্দিন সাহেব, সাংগঠনিক সম্পাদক নুর নবী সাহেব।
মাদ্রাসা ও মসজিদ’র পরিচালনা পর্ষদ’র সভাপতি ও ছাগলনাইয়া বিশিষ্ট ব্যবসায়ী আবু মুছা পাটোওয়ারী বলেন, মাদ্রাসা ও মসজিদ উন্নয়নের জন্য আমি সার্বিক সহযোগীতা করে যাবো এবং কতকুটু এগিয়ে নেওয়া যায়, সেদিক আমরা  সবাই মিলে চেষ্টা করবো এটিকে বড় প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার।