ফেনীর ছাগলনাইয়া উপজেলার ৫ নং মহামায়া ইউনিয়নস্থ ১নং ওয়ার্ড (পশ্চিম দেবপুর) আবদুর রশীদ মৌলভী বাড়ির এক গৃহবধুর রহস্যজনক আত্মহত্যার অভিযোগ পাওয়া যায়। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৮ জনু) ভোরে।

 

জানা যায়, গত দুই মাস আগে মহামায়া ইউনিয়নের পশ্চিম দেবপুর আবদুর রশীদ মৌলভী বাড়ির আবু তাহের ও জাহানারা আক্তারের ছেলে মোঃ আসাদ আলী (২২) ও ফুলগাজী উপজেলা আমজাদ ইউনিয়নের ফেনা পুস্কুনি ইউনুস ডাক্তার বাড়ির দুবাই প্রবাসী মোঃ মোস্তফার মেয়ে লিমা আক্তার (১৬) এর সামাজিক ভাবে বিয়ে সম্পন্ন হয়। তদুপরি এই বিয়েটা তাদের প্রেমের সম্পর্কিত বলে জানা যায়।

 

অপরদিকে লিমার মা, ভাই, ভাবি ও স্বজনদের দাবি লিমাকে যৌতুকে জন্য তাঁর শাশুড়ি জাহানারা আক্তার ও স্বামী আসাদ আলী বিয়ের পর পরই মারধর করে আসছে। গত দুইদিন আগেও আম, কাঁঠালের জন্য ১০ হাজার টাকা এর আগে ১ লাখ টাকা সহ প্রায় নগদ টাকা দিয়ে আসছি। তারপরও লিমা সুখী হতে পারেনি। লিমার আত্মহত্যা প্ররোচনাকারী শাশুড়ী ও স্বামীর দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করেছেন তারা।

 

প্রেমের বিয়ের ২মাসের মাথায় স্ত্রী'র রহস্যজনক আত্মহত্যা, স্বামী গ্রেফতার

প্রেমের বিয়ের ২মাসের মাথায় স্ত্রী’র রহস্যজনক আত্মহত্যা, স্বামী গ্রেফতার

 

এদিকে লিমার আত্মহত্যার খবর পেয়ে ছাগলনাইয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেন।

 

লিমার পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হলে ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলামের নেতৃত্বে এসআই আবদুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ শনিবার ভোর রাতে গোপন অভিযান চালিয়ে পশ্চিম দেবপুর এলাকা থেকে আসাদ আলী (২৪) কে আটক করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।