স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উদযাপন উপলক্ষে ফেনীর ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে  শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

১৫ আগস্ট সোমবার দুপুর ১২টায় ছাগলনাইয়া উপজেলা অডিটরিয়ামে এই শোকসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। 

 

ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদারের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক মুজিবুর রহমান’র সঞ্চালনায়  আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। 

 

এ সময় বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এম. মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদার, সাংগঠনিক সম্পাদক ও পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, মহামায়া ইউপি চেয়ারম্যান শাহজাহান মিনু, শুভপুর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মজনু, ঘোপাল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, মহামায়া ইউপি সাবেক চেয়ারম্যান ও মহামায়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গরীবশাহ হোসেন বাদশা চৌধুরী।

 

এ সময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ, আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও  সাংবাদিকবৃন্দ  উপস্থিত ছিলেন।

 

শোক সভার শুরুতেই ১৫ আগস্ট কালো রাত্রে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে  মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ সময় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, উপজেলা জামে মসজিদের খতিম মাওলানা আতাউল্যাহ সিফাত।