ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার সুস্থতা কামনায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

 

০২ অক্টোবর রবিবার বাদ আসর উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

 

এ সময় দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন ছাগলনাইয়া উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ আতাউল্যাহ সিফাত।

 

ছাগলনাইয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন বুলবুল’র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব’র সঞ্চালনায় দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

 

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি মোহাম্মদ মোস্তফা, ছাগলনাইয়া উপজেলা পরিষদ’র ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, রাধানগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মজুমদার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সী তাজুল ইসলাম সবুজ, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ঘোপাল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, কাউন্সিলর হাবিবুর রহমান হাবিব, পাঠাননগর ইউপি বেলাল হোসেন, ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মুর্ন্সী মোর্শেদ আলম, সাধারণ সম্পাদক মির্জা ইমাম হোসেন প্রমুখ।

 

আরো উপস্থিত ছিলেন উপজেলা পৌরসভা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্যবৃন্দ, কাউন্সিলর বৃন্দ, আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

 

এ সময় ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, তার বক্তব্যে ছাগলনাইয়া উপজেলাবাসীর নিকট উপজেলা আ’লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার’র জন্য আশুরোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন।