নিজস্ব প্রতিনিধি <> বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে সারা দেশের ন্যায় ছাগলনাইয়াতেও উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার জুমার নামাজের পর উপজেলার পাঠাননগর ইউনিয়নের পূর্ব শিলুয়া চৌধুরী বাড়ির জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, ছাগলনাইয়া পৌর কাউন্সিলর কামাল উদ্দিন পাটোয়ারী খোকন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর রোগমুক্তি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। পরে উপজেলা চেয়ারম্যান অসহায়, হতদরিদ্র মানুষের হাতে নগদ অর্থ তুলে দেন।

এসময় উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বলেন, যার জন্ম না হলে আমরা এমন একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র পেতাম না। আমাদের সর্বশ্রম বিনিয়োগ করলেও উনার অবদানের বিন্দুমাত্র ঋণ শোধ হবে না। দলীয় নির্দেশনায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আজ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে পুরো উপজেলার প্রতিটি মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।