ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়ন পরিষদে চলতি ২০২২-২০২৩ অর্থ বছরে বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুর ১২টায় ইউনিয়ন পরিষদের হলরুমে এই বাজেট ঘোষণা করা হয়।

আয়োজিত ৮নং রাধানগর ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৮নং রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মজুমদার। ইউনিয়ন পরিষদের সচিব মোহাম্মদ জামাল উদ্দিন বাজেটটি জনসম্মুখে উপস্থাপন করেন। এই বাজেটে আয় ধরা হয়েছে  ১ কোটি ১১ লাখ ৭০ হাজার ১৫৬ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। এতে ব্যয় ধরা হয়েছে মোট ১ কোটি ৫ লাখ ৭০ হাজার ১৫৬ টাকা ও উদ্ধৃত্ব রয়েছে ৬ লাখ টাকা।

এ সময় উপস্থিত ছিলেন, ৮নং রাধানগর ইউনিয়ন পরিষদ সদস্যবৃন্দ, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

 

বাজেট’র বিষয়ে রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মজুমদার জানান, আমি প্রথমবারের মত বাজেট ঘোষণা দিচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্লোগান আমার গ্রাম আমার শহর, সেটি মাথায় রেখে টেকসই উন্নয়নের জন্য জনবান্ধব এ বাজেট ঘোষণা করেছি।

 

বাজেট’র বিষয়ে রাধানগর ইউনিয়ন পরিষদ’র সচিব মোহাম্মদ জামাল উদ্দিন জানান, এবারের বাজেট তৈরীর ক্ষেত্রে আমরা শিক্ষা, স্বাস্থ্য, ক্ষুদ্র শিল্প ও অবকাঠামো উন্নয়নের ক্ষেত্রে বিশেষ গুরুত্ব দিয়েছি। বাজেট বাস্তবায়নে আমরা সকলের সহযোগীতা কামনা করছি।