ফেনীর ছাগলনাইয়া উপজেলায় ২০২২ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া ১৫৮ জন শিক্ষার্থীদের ও স্ব-স্ব-শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে উপজেলার রৌশন ফকির দরগাহ মাদ্রাসার মাঠে আলহাজ্ব সুলতান আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

সুলতান আহমেদ ফাউন্ডেশনের সভাপতি বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌমিতা দাস।

 

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ফখরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আল মমিন, সমাজসেবা অফিসার কাজী সামী উল হক, ওসি (তদন্ত) কাজী রফিক আহমেদ ।

 

বক্তব্য দেন, ছাগলনাইয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ হোসাঈন আহমদ ভুঁইয়া, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম আফসার, প্রধান শিক্ষক সাজেদা বেগম, সাংবাদিক শেখ কামাল, এবিএম নিজাম উদ্দিন প্রমুখ।

 

অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ইউনিএইডের প্রতিষ্ঠাতা পরিচালক কে এম জহিরুল কাইয়ুম। অনুষ্ঠান পরিচালনা করেন মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন।

 

জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের পাশাপাশি তাদের অভিভাবক ও প্রধান শিক্ষকগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট, নগদ টাকা ও ব্যাগ তুলে দেন অতিথিরা। এসময় প্রধান শিক্ষকদের মাঝেও উপহার বিতরণ করা হয়।

 

সংবর্ধনা অনুষ্ঠান শেষে সবার জন্য মধ্যহ্ন ভোজের আয়োজন করেন বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদার।

মোহাম্মদ এনায়েত উল্যাহ সোহেল <>