ফেনীর ছাগলনাইয়ায় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ফেনী-১ আসনের সাংসদ ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতার এম.পি। ২৫ এপ্রিল রবিবার সকাল ১০টায়  ছাগলনাইয়া উপজেলা অডিটরিয়ামে সামনে এ খাদ্য সামগ্রী উপজেলার ৬শ পবিবারের মাঝে বিতরণ করা হয়।

 

এ সময় ফেনী-১ আসনের সাংসদ ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতার এম.পি’র ছেলে অমিত মনোশিজ নিজের হাতে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় দুঃস্থ ৬শ মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী তুলে দেন।

 

এ সময় টাইমস বাংলা নিউজকে ফেনী-১ আসনের সাংসদ ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতার এম.পি’র ছেলে অমিত মনোশিজ জানান, কোভিড-১৯ এর মোকাবিলা করার দীর্ঘ সময়ের একটি কাজ, যাহা চলমান রয়েছে। আমাদের সরকার মহোদয় খুবই আন্তরিকভাবে এটি মোকাবিলা করার জন্য সবসময়ে কাজ করে যাচ্ছেন এবং যে কোন পরিস্থিতি সামাল দিতে তিনি প্রস্তুত রয়েছেন। ফেনী-১ আসনের মানুষের সুখে দুঃখে এম.পি শিরিন আখতার অতীতেও ছিলেন, বর্তমানেও আছেন ভবিষ্যতেও থাকবেন ইনশাআল্লাহ। করোনা শুরু থেকে আমি এম.পি মহোদয়ের পক্ষে থেকে বারবার আপনাদের সাথে সবকিছু শেয়ার করতে এসেছি, যার ফলে আমি করোনা আক্রান্তও হয়েছিলাম। আপনাদের দোয়ায় আমি ও আমার স্বপরিবার বর্তমানে সুস্থ রয়েছি। এম.পি সাহেব সবসময়ে আপনাদের খোঁজ খবর রাখেন। খাদ্য সামগ্রী বিতরণ চলমান প্রক্রিয়া, যাহা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আপনার সবাই আপনাদের এম.পি সাহেবার জন্য দোয়া করবেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, জাসদ ছাগলনাইয়া উপজেলা শাখার সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবদুল হাই ভূঁঞা, সাধারণ সম্পাদক রেজাউল করিম সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক ছলিম উল্যাহ ভূঁঞা প্রমুখ।